শিরদাঁড়া নিয়ে কেন বিভ্রান্ত স্বস্তিকা মুখার্জি, কী লিখলেন ট্যুইটে?

নিজের শিরদাঁড়া নিয়ে কি চিন্তিত স্বস্তিকা! নাকি বাবার ভয়ে বেঁকে বসতে পারছেন না?

যত দ্রুত গতিতে না করোনার ভ্যাকসিন তৈরি হয়েছে, তার থেকেও বেশি গতিতে চলেছে দল পরিবর্তন সভা। ঠিক যেন মনে হয় ‘যেখানে খুশি লাফাও প্রতিযোগিতা’ চলছে। ২০২১ এর বিধানসভা নির্বাচনে কার কর্তৃত্ব বহাল থাকবে তা নিয়ে প্রতিনিয়ত চলছে চিত্রনাট্য। সমাজের কেষ্টবিষ্টু থেকে শুরু করে টলিপাড়ার চত্বর… সবাই তাল মিলিয়ে প্রতিযোগিতায় নাম তালিকাভুক্ত করেছেন। বৃহস্পতিবার, হঠাৎই সন্তু মুখোপাধ্যায়ের কন্যা স্বস্তিকা মুখার্জি তাঁর টুইটার হ্যান্ডেলে এক মজার পোস্ট শেয়ার করেন।

কি লিখেছে সেই পোস্ট স্বস্তিকা? অকপটে লিখছেন, “রোজ সকালে উঠে নতুন এক কাজ হয়েছে। দ্রুতগতিতে দেখেনি শিরদাঁড়াটা আছে কিনা। সোজা, ব্যাকা তো পরের কথা, পুরোটাই হাফিস হয়ে যাচ্ছে কিনা। না আমারটা সোজা আছে যা দেখলাম। বাবা নেমে এসে উদম ক্যলাবে ওই ভয় একটু বেঁকে বসতেও পারি না।” রোজকার রাজনৈতিক নাট্যসভা কারোরই চোখ এড়চ্ছে না। কেউ তার বিরুদ্ধে সোচ্চার হচ্ছে, কেউবা তামাশা দেখে চুপ করে। কিন্তু স্বস্তিকা কি বলতে চাইল? নিজের শিরদাঁড়া নিয়ে কি চিন্তিত তিনি! নাকি বাবার ভয়ে বেঁকে বসতে পারছেন না? নাকি এসবই শব্দের খেল, কিছু মজার শব্দ দিয়ে নিজের রাজনৈতিক মতাদর্শকে প্রকাশ করলেন।

টলিপাড়ার অনেক জনপ্রিয় মুখ একে একে রূপ বদলেছে রাজনৈতিক পরিস্থিতিকে ভিত্তি করে। অতি জনপ্রিয় অভিনেতা রুদ্রনীল ঘোষ সম্প্রতি যোগ দিয়েছেন গেরুয়া শিবিরে। একে একে মানুষের রূপ পরিবর্তন দেখে বেশ চিন্তিত স্বস্তিকা মুখার্জি।

Comments
Loading...