নুসরতের ব্যক্তিগত বিষয়ের সঙ্গে দলের সম্পর্ক নেই, মালব্যকে ঘুরিয়ে মোদী মনে করালেন কুণাল

অভিনেতা তথা তৃণমূল সাংসদ নুসরত জাহান নিয়ে চলা বিতর্কে দূরত্ব তৈরি করল তৃণমূল। রাজ্য সম্পাদক কুণাল ঘোষ জানালেন, এর সঙ্গে দলের কোনও সম্পর্ক নেই।

বৃহস্পতিবার বিজেপির আইটি সেলের প্রধান অমিত মালব্যকে উদ্দেশ্যে করে কুণাল ট্যুইট করেন, নুসরত জাহানের বিষয়টি ব্যক্তিগত। এর সঙ্গে রাজনীতি বা দলের কোনও সম্পর্কে নেই। বিজেপির মালব্যর এসব নিয়ে ট্যুইট না করাই ভালো।

যদিও তর্ক শুরু হলে কেন বিজেপির জন্য ভালো হবে না, তা খোলসা করেছেন সংবাদমাধ্যমের সামনে। কুণাল ঘোষ এক্ষেত্রে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর স্ত্রীকে নিয়ে দুবার দুরকম হলফনামা দেওয়ার কথা বিজেপি আইটি সেলের প্রধান মালব্যকে মনে করিয়ে দিয়েছেন।

বিজেপি আইটি সেলের প্রধান অমিত মালব্য সাংসদ নুসরতের লোকসভায় শপথগ্রহণের একটি ভিডিও ট্যুইট করে লেখেন, তৃণমূল সাংসদ নুসরত জাহান রুহি জৈন বিয়ে করেছেন না লিভ ইন করেছেন তা জানতে আগ্রহী নই। তিনি একজন নির্বাচিত জনপ্রতিনিধি। লোকসভায় জমা দেওয়া তথ্যে তিনি নিজেকে নিখিল জৈনের স্ত্রী হিসেবে উল্লেখ করেছেন। তাহলে কি সংসদে মিথ্যে কথা বলেছেন?

রাজনৈতিক পর্যবেক্ষকদের বক্তব্য, মোদীর ব্যক্তিগত জীবন নিয়ে বিতর্ক মনে করিয়ে আসলে ইটের বদলে পাটকেল মারার চ্যালেঞ্জ কুণাল ছুঁড়ে দিলেন বিজেপির দিকে।

Comments
Loading...