ভোটের আগে যাঁরা কলাপাতায় ভাত খেতেন, আজ তাঁরা কোথায়? বিজেপিকে খোঁচা অভিষেকের

যাঁরা নির্বাচনের আগে কলাপাতায় ভাত খেয়েছেন, খাটিয়ায় বসে ছবি তুলেছেন সেই ট্যুরিস্ট গ্যাং কোথায়? বুধবার মুর্শিদাবাদের বহরমপুরে বাজ পড়ে মৃতদের পরিবারের সঙ্গে দেখা করতে গিয়ে বিজেপির শীর্ষ নেতৃত্বকে তীব্র কটাক্ষ করলেন অভিষেক ব্যানার্জি।

তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বিজেপি নেতাদের উদ্দেশ্য করে বলেন, ভোটের আগে মার্চ-এপ্রিল মাসে শেষ দেখা গিয়েছে। ২ মে ফলাফলের পর আর দেখা যায়নি ট্যুরিস্ট গ্যাংকে। অভিষেকের মন্তব্য, এই কারণেই আমরা প্রচারে বলেছিলাম বহিরাগত আসে, বহিরাগত যায়, বাংলা নিজের মেয়েকেই চায়।

বুধবার প্রথমে বহরমপুরে বাজ পড়ে মৃত দুই পরিবারের বাড়ি যান অভিষেক। মৃত অভিজিৎ বিশ্বাস এবং প্রহ্লাদ মুরারির পরিবারের সঙ্গে দেখা করেন তিনি। বেশ কিছুক্ষণ সেখানে ছিলেন।

সাংবাদিকদের অভিষেক জানান, মৃতদের পরিবারের জন্য ইতিমিধ্যেই রাজ্য সরকার আর্থিক সাহায্য দিয়েছে। মৃতদের পরিবারের তরফ থেকে অভিষেকের কাছে চাকরির অনুরোধ করা হয়েছে। ডায়মন্ড হারবারের সাংসদ জানান, পরিবারগুলির আবেদন তিনি মুখ্যমন্ত্রীকে জানাবেন। রাজ্য সরকারের পাশাপাশি দলীয় কর্মীরাও সবরকম সাহায্য করবে বলে আশ্বাস দেন অভিষেক ব্যানার্জি।

Comments
Loading...