কী কাজ করেছেন মান্নান? আমাদের সুযোগ দিন, কাজ করে দেখাব, হুগলি থেকে দাবি অভিষেকের

বুধবার হুগলিতে দুটি জনসভা করেন অভিষেক ব্যানার্জি। প্রথমটি করেন সপ্তগ্রামে এবং দ্বিতীয়টি চাঁপদানিতে। চাঁপদানির জনসভা থেকে তৃণমূল যুব সভাপতি বলেন, আমি নাম করেই বলছি এই কেন্দ্রের চারবারের বিধায়ক আব্দুল মান্নান কিছুই করেননি। বিধানসভায় গিয়ে তিনি চাপদানি নিয়ে একটা কথাও বলেননি। কী উন্নয়ন হয়েছে এখানে, বোঝা যাচ্ছে। তারপরই বলেন, একবার সুযোগ দিন, কাজ করে দেখাবো। এদিন জোড়া জনসভা থেকে বিজেপিকে একহাত নেন তৃণমূল যুব সভাপতি।

সপ্তগ্রামের জনসভা থেকে তিনি বলেন, ১০ বছরের উন্নয়নের নিরিখে তৃণমূলকেই ভোট দেবেন আপনারা। এই দুপুরের রোদে আপনাদের উপস্থিতি দেখে তা বুঝতে পেরেছি। তিনি বলেন, ৭ বছরে কেন্দ্রে বিজেপি কী করেছে? আমরা ১০ বছরের উন্নয়নের রিপোর্ট কার্ড দেখাচ্ছি। লড়বেন ক্ষমতা আছে?

অভিষেকের মন্তব্যে উঠে আসে আমফান প্রসঙ্গ। অভিষেকের কথায় ওইসময় আমাদের সাংসদ কল্যান ব্যানার্জি নিজের জীবন বিপন্ন করে কাজ করেছেন।

স্বাস্থ্যসাথী নিয়ে তিনি বলেন, মুখ্যমন্ত্রী সব দলের মানুষের জন্য কাজ করেছে। সবাই স্বাস্থ্যসাথী কার্ড পেয়েছে। তিনি বলেন, মাথার ওপর পাকা ছাদ থাকলে আপনি আয়ুষ্মান ভারত প্রকল্পের সুবিধা পাবেন না। কিন্তু দিদির স্বাস্থ্যসাথী গরীব, বড়লোক সবার জন্য। তিনি বলেন, তৃণমূলের কথা হাই কোয়ালিটি ডিভিডি। আর বিজেপির কথা ভাঙ্গা অডিও।

এদিন শিবপুর বিধানসভার ব্যাঁটরা পাবলিক লাইব্রেরি থেকে ডিসি ট্রাফিক অফিস পর্যন্ত রোড শো করেন অভিষেক।

Comments
Loading...