Whatsapp Payment: দারুণ খবর!! বাজারে এলো হোয়াটসঅ্যাপের নতুন পেমেন্ট প্রক্রিয়া

বলা যায় পুরো দুনিয়াটাই এখন হাতের মুঠোয়, কারণ সোশ্যাল মিডিয়া। এমনকী সোশ্যাল মিডিয়ার জন্য বাড়িতে বসে খুব সহজেই ভিডিও কল, চ্যাটের মাধ্যমে আপনি সাত সমুদ্দুর, তেরো নদী পার করে চলে যান আপনার প্রিয় মানুষের ঘরে। শারীরিকভাবে না গেলেও ভার্চুয়ালি যখন তখন যাকে ইচ্ছে দেখতে পারেন কথাও বলতে পারেন। কিন্তু এসবের পাশাপাশি এবার হোয়াটসঅ্যাপ বাজারে নিয়ে এসেছে নতুন পেমেন্ট প্রক্রিয়া। আগামী দিনে ভারতের মানুষরা যাতে আরও সহজে জীবন কাটাতে পারেন তারই এক নমুনা আনছে হোয়াটসঅ্যাপ।

মঙ্গলবার ফেসবুক ফুয়েল ফর ইন্ডিয়া ভার্চুয়াল ইভেন্টে হোয়াটসঅ্যাপ প্রধান উইল ক্যাথকার্ট জানান, এই বছর লকডাউনের কারণে ব্যক্তিগত যোগাযোগ বেশি গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে। বেশিরভাগ মানুষ টেক্সট এবং ভিডিও কলে মাধ্যমে যোগাযোগ রেখেছেন। মহামারি সম্পর্কে কী অবস্থা আমরা মানুষকে জানিয়েছি। মানুষের কাজ সহজ করার লক্ষ্য নিয়েই এগিয়েছি আমরা।

এই নতুন পধতির মাধ্যমে আরও সহজ হবে পেমেন্ট প্রক্রিয়া। এবার থেকে টাকা পাঠানোর জন্য আর ঘন্টার পর ঘন্টা কাউকে লাইনে দাঁড়িয়ে থাকতে হবে না। বরং মানুষ মোবাইল থেকেই নিজের সময় মতো পেমেন্ট নিতে বা দিতে পারবে। বিশেষত এই পদ্ধতিতে মানুষের প্রচুর সময় বাঁচবে আর জীবনযাত্রার মানও সহজ হবে। শুধু ইন্টারনেট পরিষেবা থাকা জরুরি, ব্যাস তাহলেই কেল্লাফতে।

 

Comments
Loading...