দেখে নিন ‘ইষ্টিকুটুম’ এর অর্চি উরফে ঋষি কৌশিকের রিয়াল জীবনের সঙ্গীকে!

বাংলা ধারাবাহিক প্রেমীদের কাছে ‘ইষ্টিকুটুম’ এর অর্চি উরফে ঋষি কৌশিক এক জনপ্রিয় মুখ। এখনও ‘ইষ্টিকুটুম’ এর অর্চিকে ভুলতে পারেননি কেউই। একসময় টলিপাড়ায় গুঞ্জন উঠেছিল ঋষি কৌশিক আর অপরাজিতা ঘোষ দাসের প্রেম নিয়ে। এমনকি তাঁদের দুজনের নাকি একটি সন্তানও আছে, এমন জল্পনা করেছিলেন দর্শকেরা। তবে সেই সব জল্পনাতে জল ঢেলে দিয়ে এক সংবাদমাধ্যমকে ঋষি তখন জানিয়েছিলেন, “খেলাম না, দেলাম না, গ্লাস ভাঙলাম আমি!”। অনস্ক্রিনে অর্চি ও বাহার কেমিস্ট্রিতে মুগ্ধ হয়ে গিয়েছিলেন দর্শকেরা। তবে অফস্ক্রিনে অর্চির বাহা কে? চলুন জেনে নিন।

২০১১ সালেই চার হাত এক করেছিলেন ঋষি ও দেবযানী। স্বামীর অনস্ক্রিন কেমিস্ট্রির গুঞ্জন শুনেও নিজেদের বৈবাহিক সম্পর্কে কোন আঁচ আসতে দেননি। আর দেবেনই বা কেন কেন, স্বামীর প্রেমে সর্বদাই ডুবে রয়েছেন তিনি। রিয়েল লাইফে তাঁদের কেমিস্ট্রির জুড়ি মেলা ভার। এই দম্পতি বেশ ভ্রমণবিলাসী। কখনো পাহাড় কখনো সমুদ্র আবার কখনো বিদেশে, দেবযানীকে নিয়ে সর্বদাই মেতে থাকেন ঋষি।

তবে বাইকে ছড়া ঋষির প্যাশন, তিনি বেজায় ঘুমকাতুরে মানুষ। কিন্তু বউয়ের ইচ্ছা ফেলতে পারেন না। তাই নিজের জন্মদিনেও বিদেশে থাকা সত্বেও ভিডিও কলে বউয়ের সাথে সারাক্ষণ কথা বলছিলেন তিনি। তাঁদের ব্যস্ত লাইফে একটু সুযোগ পেলেই বেরিয়ে পড়েন ঘুরতে। এতগুলো বছর পরেও তাঁদের মধ্যে প্রেম কম হয়ে পড়েনি একটুকুও।

প্রসঙ্গত ২০০৫ সালে ‘একদিন প্রতিদিন’ নামক এক ধারাবাহিকের মধ্য দিয়ে অভিনয় জগতে পা দেন ঋষি। এরপর ‘ইষ্টিকুটুম’ ‘ আকাশ নীল’ এর মত ধারাবাহিকে অভিনয় করে হাজার হাজার মানুষের মন জয় করে নিয়েছেন তিনি। দূর থেকে গম্ভীর এক মানুষ মনে হলেও আসলে কিন্তু বেশ হাসি খুশি মনের মানুষ ঋষি।

Comments
Loading...