ইস্টবেঙ্গল সমর্থক অভিজিৎ বন্দ্যোপাধ্যায়কে আজীবন সদস্যপদ দিল মোহনবাগান, সদস্যপদ এবং সংবর্ধনা দেবে লাল-হলুদ

অর্থনীতিতে নোবেল জয়ের পর বাঙালি অর্থনীতিবিদ অভিজিৎ বিনায়ক বন্দ্যোপাধ্যায়কে নিয়ে রাজ্যজুড়ে উচ্ছ্বাসে মধ্যেই তাঁকে বিশেষ সম্মান জানালো দুই প্রধান। ইস্টবেঙ্গল এবং মোহনবাগানের পক্ষ থেকে আগেই অভিজিৎ বন্দ্যোপাধ্যায়কে ই-মেইল মারফত জানানো হয়েছিল, তারা শুভেচ্ছা জানাতে চায়। মঙ্গলবার অভিজিৎ বন্দ্যোপাধ্যায় কলকাতায় ফেরার আগেই তাঁর বাড়িতে পৌঁছে যান ইস্টবেঙ্গলের প্রতিনিধি। ইস্টবেঙ্গলের সহ সভাপতি রূপক সাহা অভিজিৎ বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে গিয়ে তাঁর মায়ের সঙ্গে দেখা করেন। ইস্টবেঙ্গলের পক্ষ থেকে একটি অভিবাদনপত্র দেওয়া হয়। অভিজিৎ বন্দ্যোপাধ্যায় নিজে ইস্টবেঙ্গল সমর্থক। কলেজে পড়ার সময় লাল-হলুদের খেলা দেখতে মাঠেও গেছেন। তাই ইস্টবেঙ্গল ক্লাব নোবেলজয়ী অর্থনীতিবিদকে আজীবন সদস্যপদ দিতে চায়।

এ বছর ইস্টবেঙ্গলের শতবর্ষ। তাই ইস্টবেঙ্গল ক্লাব শতবর্ষের কোনও একসময় নোবেলজয়ীকে সংবর্ধনা জানাতে চায়। তা অবশ্যই অভিজিৎ বন্দ্যোপাধ্যায়ের সময় মতো। সেই ইচ্ছার কথাই মঙ্গলবার জানিয়ে এসেছিলেন ইস্টবেঙ্গলের প্রতিনিধি।
বুধবার অভিজিৎ বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে গিয়ে তাঁর সঙ্গে দেখা করলেন মোহনবাগানের দুই শীর্ষকর্তা সৃঞ্জয় বসু এবং দেবাশিস দত্ত। নোবেল বিজয়ীর হাতে তুলে দেওয়া হয় মোহনবাগানের আজীবন সদস্যপদ। সঙ্গে উপহার দেওয়া হয় তাঁর নাম লেখা একটি মোহনবাগান জার্সি। দুই প্রধানের শুভেচ্ছায় খুশি ইস্টবেঙ্গল সমর্থক নোবেলজয়ী অর্থনীতিবিদ।

Comments
Loading...