৯ বছরের কিশোরীর গণধর্ষণ, হত্যা; দিল্লির নারকীয় ঘটনায় শাহকে তীব্র আক্রমণ অভিষেকের

৯ বছরের এক কিশোরীকে গণধর্ষণ এবং হত্যা করা হয়েছে। নারকীয় ঘটনাটি ঘটেছে দেশের রাজধানী দিল্লিতে।

আর এই ঘটনার জেরে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে তীব্র আক্রমণ করলেন অভিষেক ব্যানার্জি।

ট্যুইটারে তিনি লেখেন, একটি নয় বছরের মেয়েকে ধর্ষণ করা হয়েছে। ধর্ষণ শেষে হত্যা করে জোর করে মৃত দেহ পোড়ানো হয়েছে। খাস রাজধানীতে অমিত শাহের নজরদারি চলাকালীন এই ঘটনা ঘটছে।

তিনি আরও বলেন, প্রতিনিয়ত দেশের দলিত সম্প্রদায়ের মহিলা, নারীদের এই ভয়ানক অভিজ্ঞতার শিকার হতে হচ্ছে। এখান থেকেই প্রমাণিত দেশের স্বরাষ্ট্রমন্ত্রী কতটা অসংবেদনশীল।

অন্য একটি ট্যুইটে অমিত শাহের সঙ্গে দিল্লির নব নিযুক্ত পুলিশ কমিশনার রাকেশ আস্থানার ভূমিকারও কড়া সমালোচনা করেন তিনি। দেশের আইন শৃঙ্খলা ধ্বংস হয়ে গিয়েছে। অমিত শাহের ঘনিষ্ঠ রাকেশ আস্থানা কী ইতিমধ্যেই নিজের কাজে ব্যর্থ হতে শুরু করেছেন? নাকি তাঁকে নিয়োগ করাই হয়েছে বিশেষ কিছু ব্যক্তির কাজে সহযোগিতা করার জন্য? ট্যুইটে তীব্র কটাক্ষ তৃণমূলের সর্ব ভারতীয় সাধারণ সম্পাদকের।

জানা যাচ্ছে ৯ বছরের মেয়েটি তাঁর মা বাবার সঙ্গে দিল্লির ক্যান্টনমেন্ট এলাকায় একটি শ্মশান ঘাটের কাছে থাকত। রবিবার সন্ধ্যাবেলা শ্মশান ঘাটের ভেতরে ঠান্ডা জলের ফিল্টার থেকে মেয়েটি জল আনতে যায়। সে সময় শ্মশান ঘাটের পুরোহিত সহ তিন জন মেয়েটি ধর্ষণ করে, এবং মেয়েটা মারা গেলে সেখানেই তাকে পুড়িয়ে দেয়। স্থানীয় পুলিশ সূত্রে খবর, এই নারকীয় ঘটনার পর অপরাধীরা মেয়েটির বাড়ির লোককে জানায় ইলেকট্রিক শক লেগে মেয়েটির মৃত্যু হয়েছে। এমনকী পুলিশে জানতেও বারণ করে। পরে সন্দেহ হওয়ায় মেয়েটির পরিবারের লোক পুলিশের দ্বারস্থ হয়।

Comments
Loading...