রাতেই আসছেন অমিত শাহ, কাল ইস্কনে পুজো দিয়ে মতুয়া পাড়ায় সভা

শনিবার সকালে মায়াপুরের ইস্কন মন্দিরে যাবেন অমিত শাহ

দু’দিনের সফরে রাজ্যে আসছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। শনি ও রবিবার একাধিক রাজনৈতিক কর্মসূচি রয়েছে তাঁর। এর মধ্যেই অমিত শাহের কর্মসূচিতে রদবদল অব্যাহত। একদিকে যেমন উলুবেড়িয়ার রোড শো বাতিল হয়েছে। তেমনই বাতিল ঈশ্বরচন্দ্র বিদ্যাসাগরের কলকাতার বাড়ি পরিদর্শন। শুক্রবার রাতে কলকাতার মাটিতে পা রাখছেন অমিত শাহ। 

বিধানসভা ভোটের আগে অমিত শাহের এই সফরকে যথেষ্ট গুরূত্ব দিচ্ছে গেরুয়া শিবির। বাংলা জয়ে একুশের ভোটকেই পাখির চোখ করেছে বিজেপি। গত কয়েক মাস ধরেই অমিত শাহ, জে পি নাড্ডা যেমন নিয়মিত পশ্চিমবঙ্গে আসছেন, তেমনই একাধিক কেন্দ্রীয় মন্ত্রী ও দলের প্রথম সারির কেন্দ্রীয় নেতাদের এ রাজ্যে সংগঠন পোক্ত করতে কাজে লাগানো হয়েছে।

শুক্রবার কলকাতায় পা রাখছেন শাহ। রাত ১১টায় কলকাতার মাটি ছোবে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর বিমান। শনিবার সকালে সিআরপিএফ আধিকারিকদের সঙ্গে বৈঠক করবেন তিনি।

সূত্রের খবর, শনিবার সকালে মায়াপুরের ইস্কন মন্দিরে যাবেন অমিত শাহ। সেখান থেকে উত্তর ২৪ পরগনার ঠাকুরনগর। সেখানে জনসভা করবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। সন্ধ্যায় ৬.৪৫ মিনিটে সায়েন্স সিটিতে একটি অনুষ্ঠানে যোগ দেবেন শাহ। জানা গিয়েছে, সেখানে বৈঠক করবেন বিজেপির মিডিয়া সেলের কর্মীদের সঙ্গে।

রবিবার সকালে বিএসএফ কর্তাদের সঙ্গে বৈঠকের পর রাসবিহারীতে ভারত সেবাশ্রম সংঘে যাবেন শাহ। কথা ছিল সেখান থেকে বিদ্যাসাগর স্ট্রিটে ঈশ্বরচন্দ্র বিদ্যাসাগরের বাড়িতে যাবেন অমিত শাহ। বিজেপি সূত্রের খবর, রাজ্য সরকারের অধিগৃহীত বিদ্যাসাগরের বাড়িতে যাওয়ার জন্য অনুমতি চেয়ে পূর্ত দফতরের কাছে আবেদন করেছে বঙ্গ বিজেপি। এখনও অনুমতি মেলেনি। তাই ঋষি অরবিন্দর বাড়ি যাবেন শাহ। 

রবিবার দুপুরে হাওড়ার ডুমুরজলা স্টেডিয়ামে দলীয় সভায় অংশ নেবেন অমিত শাহ। এই সভাতেই বিজেপিতে যোগদানের সম্ভাবনা রয়েছে রাজীব ব্যানার্জি, বৈশালী ডালমিয়া, রথীন চক্রবর্তীদের। রবিবার উলুবেড়িয়ার এমএসডি অফিস থেকে এসডিও অফিস পর্যন্ত রোড-শো করার কথা ছিল শাহের। কিন্তু তা বাতিল হয়। জানা গেছে, একইদিনে হাওড়া জেলার দুটি জায়গায় কর্মসূচি হলে ভিড় না হওয়ার আশঙ্কা রয়েছে। সেই কারণেই রোড শো বাতিলের সিদ্ধান্ত নেওয়া হয়।

Comments
Loading...