কাকে ফাঁসাতে গুলিবিদ্ধ হওয়ার নাটক BJP সাংসদের ছেলের? চাঞ্চল্য যোগীরাজ্যে

উত্তরপ্রদেশে বিজেপি সাংসদের ছেলের গুলিবিদ্ধ হওয়ার ঘটনায় চাঞ্চল্যকর তথ্য। অন্য কাউকে ফাঁসাতেই গুলি চালানোর ছক কষেছিল সাংসদ পুত্র। গুলি চালিয়েছিল সাংসদের ছেলের আত্মীয়। তদন্তে এমনই তথ্য পেয়েছে পুলিশ।

পুলিশ সূত্রের খবর, মঙ্গলবার রাতে উত্তরপ্রদেশের মোহনলাল গঞ্জের ময়দান এলাকায় গুলিবিদ্ধ হন বিজেপি সাংসদ কৌশল কিশোরের ছেলে আয়ুষ। ঘটনাস্থল থেকে আহত অবস্থায় আয়ূষকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে থেকে প্রাথমিক চিকিৎসার পর তাঁকে ছেড়ে দেওয়া হয়। ঘটনার তদন্তে নেমে পুলিশ আয়ুষের শ্যালককে জিজ্ঞাসাবাদ করতেই চাঞ্চল্যকর তথ্য সামনে আসে। জানা যায়, আয়ুষ নিজের শ্যালককে গুলি চালাতে বলেছিল। অন্য কাউকে ফাঁসানোর জন্য এই ফন্দি এঁটেছিল আয়ুষ বলে পুলিশের অনুমান।

[আরও পড়ুন- হরিয়ানায় চালু বেসরকারী চাকরিতে স্থানীয়দের ৭৫% সংরক্ষণ]

পুলিশ আধিকারিক মনোজকুমার সিংহ জানিয়েছেন, ঘটনায় কেউ অভিযোগ দায়ের করেনি। কিন্তু আয়ুষের শ্যালক আদর্শকে আটক করা হয়েছে। গুলি চালানোর কথা তিনি স্বীকার করেছেন।

ঘটনায় বিজেপি সাংসদ কৌশল কিশোর সাংবাদিকদের জানিয়েছেন, তাঁর ছেলে হাসপাতালে কোনও নাম জানাননি। তিনি কেবল বলেছিলেন, হামলার আগে তিনি শ্যালকের সঙ্গে বেরিয়েছিলেন। আদর্শ এবং আয়ুষের সঙ্গে কোনও শত্রুতা ছিল না। ছেলে কাকে ফাঁসাতে এরকম নাটক করল তা নিয়েও কিছুই ধারণা নেই বলে জানিয়েছেন বিজেপি সাংসদ।

 

Comments
Loading...