তৃণমূলে মুষলপর্ব শুরু, কোনও ভদ্রলোক ওই দলে থাকতে পারবেন না, বিজেপিতে চলে আসুন, বললেন দিলীপ ঘোষ, পাল্টা কটাক্ষ সৌগত রায়ের

“তৃণমূলে মুষলপর্ব শুরু হয়েছে। দলটা আবর্জনায় ভরে গিয়েছে, কোনও ভদ্রলোক থাকবেন না।” শুক্রবার রাজ্যের শাসক দলকে এই ভাষাতেই আক্রমণ করেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। সম্প্রতি শুভেন্দু অধিকারী ও বেচারাম মান্না ইস্যুকে ইঙ্গিত করে দিলীপের কটাক্ষ, ”তৃণমূল তো ভেঙে যাচ্ছে! নিজেদের লোকেদের  সামলাতে পারছে না। কোনও বিধায়ক ইস্তফা দিচ্ছেন। কেউ বলছেন, আর দাঁড়াব না। এই তো সবে শুরু।”
তৃণমূলের বিক্ষুব্ধদের বিজেপিতে স্বাগত জানিয়ে দিলীপ ঘোষ বলেন, আমরা সংগঠন বাড়াচ্ছি। তৃণমূল এখন আবর্জনায় ভরে গিয়েছে। কোনও ভদ্রলোক সেখানে থাকতে পারেন না। রাজনীতি করতে চাইলে বিক্ষুব্ধ তৃণমূল নেতারা বিজেপিতে যোগ দিন, আহ্বান দিলীপের।
এদিকে বিজেপির রাজ্য সভাপতির মন্তব্যের প্রতিক্রিয়া দিয়েছেন তৃণমূল সাংসদ সৌগত রায়। তিনি বলেন, গণতান্ত্রিক দল ক্ষমতায় থাকলে সেখানে মতভেদ থাকা স্বাভাবিক।
দিলীপ ঘোষের ‘মুষলপর্ব’ কটাক্ষ নিয়ে পাল্টা সৌগত রায়ের খোঁচা, বিজেপির কথার কোনও গুরুত্ব নেই। তৃণমূলের প্রতি নেতারা দায়বদ্ধ। তিনি আরও বলেন, এমনিতেই বাংলায় বিজেপির কোনও সম্ভাবনা নেই বলে বুঝে গেছেন মোদী-অমিত শাহ। তাই ওরা আশা করছেন, তৃণমূল ধসে পড়বে। তবে সেটা হওয়ার না।

Comments
Loading...