বুধবার ড্র করলেই ডুরান্ড কাপের সেমিফাইনালে ইস্টবেঙ্গল

বেশ কয়েক বছর পর ডুরান্ড কাপ খেলছে ইস্টবেঙ্গল। আর প্রথম দুটি ম্যাচ জিতে ডুরান্ড কাপের সেমিফাইনালের দরজায় কড়া নাড়ছে লাল-হলুদ ব্রিগেড। বুধবার গ্রুপের তৃতীয় ম্যাচে বেঙ্গালুরু এফসির রিজার্ভ দলের মুখোমুখি হবে ইস্টবেঙ্গল। এই ম্যাচ ড্র করলেই ডুরান্ড কাপের সেমিফাইনালে পৌঁছে যাবে তারা।
ডুরান্ড কাপে এখনও পর্যন্ত ৮ গোল করে ফেলেছে ইস্টবেঙ্গল। আর্মি রেডের বিপক্ষে তারা জিতেছিল ২-০ গোলে। দ্বিতীয় ম্যাচে জামশেদপুর এফসিকে ৬ গোলে উড়িয়ে দিয়েছিলে ইস্টবেঙ্গল। সেমিফাইনালে পৌঁছতে পারলে গ্রুপ ডি এর চ্যাম্পিয়ন দলের মুখোমুখি হবে ইস্টবেঙ্গল। এই গ্রুপে প্রথম ম্যাচে ৪ গোলে জিতে গ্রুপ চ্যাম্পিয়ন হওয়ার সবচেয়ে বড় দাবিদার গোকুলাম কেরালা এস সি। সব ঠিক থাকলে ২১ শে অগাস্ট ডুরান্ড কাপের প্রথম সেমিফাইনালে গোকুলাম কেরালার মুখোমুখি হবে ইস্টবেঙ্গল।
শেষ ম্যাচে হেরেছে ইস্টবেঙ্গল। তবে তা ছিল কলকাতা লিগের। ইস্টবেঙ্গল কোচ আলেজান্দ্রো হারের রেশ পড়তে দিচ্ছেন না ফুটবলারদের ওপর। ইস্টবেঙ্গল টিম ম্যানেজমেন্ট সূত্রের খবর, কলকাতা লিগের থেকে ডুরান্ড কাপকে বেশি গুরুত্ব দিচ্ছেন স্প্যানিশ কোচ। তাই বেঙ্গালুরু এফসির বিরুদ্ধে তিন বিদেশি সহ মাঠে নামার সম্ভাবনা লাল-হলুদের। চোট কাটিয়ে মাঠে নামবেন হাইমে কোলাডো। মঙ্গলবার সল্টলেকের সাই কমপ্লেক্সে অনুশীলন করে ইস্টবেঙ্গল।

Comments
Loading...