আজ ইস্টবেঙ্গল-পিয়ারলেস ম্যাচ, লাল-হলুদ শিবিরের সবচেয়ে বড় চিন্তা ক্রোমা

আনসুমানা ক্রোমা। সোমবার ইস্টবেঙ্গল সমর্থকদের সবথেকে বড় চিন্তার কারণ। লিগের গুরুত্বপূর্ণ ম্যাচে চ্যাম্পিয়নশিপের দৌড়ে থাকা পিয়ারলেসের মুখোমুখি হবে ইস্টবেঙ্গল। এই ম্যাচে জিততে পারলে ইস্টবেঙ্গল যে শুধু শীর্ষস্থানে জাঁকিয়ে বসবে তা নয়, লিগ চ্যাম্পিয়ন হওয়ার দিকে অনেকটা এগিয়ে যাবে।
এই সব তথ্যই জানে ইস্টবেঙ্গল টিম ম্যানেজমেন্ট। তাই এই ম্যাচ নিয়ে অনেক বেশি সাবধানী তারা। লিগ টেবিলের যা অবস্থা, তাতে একটা ম্যাচে পা পিছলে যাওয়া মানে চ্যাম্পিয়নশিপের স্বপ্ন বেশ কিছুটা ফিকে হয়ে যাওয়া। বড় ম্যাচে পয়েন্ট নষ্টের পর সাদার্ন সমিতির বিরুদ্ধে জয় ফিরেছে ইস্টবেঙ্গল। খাটালের মত মাঠে খেলতে হচ্ছে লাল-হলুদকে। সোমবার ম্যাচ শুরুর আগে যদি বৃষ্টি হয়, তাহলে ইস্টবেঙ্গলের কাজটা অনেকটাই কঠিন হবে। ইস্টবেঙ্গলের ভরসা গত ম্যাচে ভালো ফুটবল খেলা কোলাডো, বিদ্যাসাগর সিংহরা। বৃষ্টি না হলে প্রথম থেকে ব্যবহার করা হতে পারে নতুন স্প্যানিশ অ্যাটাকিং মিডফিল্ডার জুয়ান মেরা গঞ্জালেজকে।
উল্টোদিকে পিয়ারলেস। গতবারের লিগে রানার্স হয়েছিল তারা। এবার এখনও পর্যন্ত চ্যাম্পিয়নশিপের অন্যতম দাবিদার। ১৬ টি গোল করে ফেলেছে এই দল। তার মধ্যে ৮ টি গোল করেছেন ক্রোমা। গতবার ইস্টবেঙ্গল মাঠে ইস্টবেঙ্গলকে হারিয়ে দিয়েছিল ক্রোমার পিয়ারলেস। লাল-হলুদ ব্রিগেডকে ছিটকে যেতে হয়েছিল লিগের লড়াই থেকে। এবারও তার পুনরাবৃত্তি চাইছেন ক্রোমা। এবারের লিগে ইতিমধ্যেই জোড়া গোল করে মোহনবাগানকে হারিয়েছেন তিনি। এবার তাঁর সামনে ইস্টবেঙ্গল। সব মিলিয়ে সোমবার স্প্যানিশ কোচ আলেজান্দ্রো মেনিনডেজের কাজটা মোটেও সহজ হবে না।

Comments
Loading...