জর্জ টেলিগ্রাফকে ৪-০ গোলে বিধ্বস্ত করে লিগ শীর্ষে মোহনবাগান

কলকাতা লিগের শীর্ষে মোহনবাগান। রবিবার ঘরের মাঠে জর্জ টেলিগ্রাফকে গোলের মালা পরালো মোহনবাগান। ৪-০ গোলে জিতল কিবু ভিকুনার দল। মোহনবাগানের হয়ে গোলগুলো করেন ভিপি সুহের, সালভা চামোরো, নঙদম্বা নাওরেম এবং ফ্রান গঞ্জালেজ। এই জয়ের ফলে ৬ ম্যাচে ১১ পয়েন্ট নিয়ে লিগ শীর্ষে পৌঁছালো মোহনবাগান।
ইস্টবেঙ্গলকে হারিয়ে এবারের লিগে চমক দিয়েছিল জর্জ টেলিগ্রাফ। তাই মনে করা হয়েছিল মোহনবাগানের বিরুদ্ধে হয়তো শক্ত চ্যালেঞ্জ ছুঁড়ে দেবে রঞ্জন ভট্টাচার্যের দল। কিন্তু বাস্তবে তার কিছুই হল না। ম্যাচের প্রথম থেকে একতরফা খেলে জর্জ টেলিগ্রাফকে উড়িয়ে দিল মোহনবাগান। বর্ষার কাদা মাঠ। তার মধ্যেও দুরন্ত পাসিং ফুটবল উপহার দিলেন মোহনবাগান ফুটবলাররা। প্রতিপক্ষকে দাঁড়াতেই দিলেন না সুহেররা।
ছুটির দিন দুপুরে গোলের খাতা খুললেন কেরালার স্ট্রাইকার সুহের। ১৬ মিনিটে চুলোভার ক্রসে মোহনবাগানকে এগিয়ে দেন সুহের। ব্যবধান দ্বিগুণ হয় প্রথমার্ধেই। ৩৪ মিনিটে গুরজিন্দর কুমারের ক্রসে মাথা ছুঁয়ে দ্বিতীয় গোলটি করেন স্প্যানিশ স্ট্রাইকার সালভা চামোরো। তবে এই অর্ধে বেশ কিছু গোলের সুযোগ নষ্ট করেন মোহনবাগান ফুটবলাররা।
দ্বিতীয়ার্ধের শুরু থেকে আবার মোহনবাগান ঝড়। ৭১ মিনিটের মাথায় আবার গোল। চুলোভার পাসে ৩-০ করেন নাওরেম। অনূর্ধ্ব ১৭ বিশ্বকাপ খেলা এই ফুটবলার নিজে গোল করলেন আবার করালেনও। ৮৪ মিনিটে নাওরেমের সেন্টারে চতুর্থ গোলটি করেন গঞ্জালেজ। বড় ব্যবধানে জয় লিগ চ্যাম্পিয়নশিপের দিকে অনেকটাই এগিয়ে নিয়ে গেল মোহনবাগানকে। পরপর দু’বার লিগ জয়ের স্বপ্নে বিভোর মোহনবাগান সর্মথকরা।

Comments
Loading...