করোনা মোকাবিলায় মুখ্যমন্ত্রীর বিশেষ তহবিলে ২ কোটি ৫১ লক্ষ টাকা দিল জেআইএস গোষ্ঠী

করোনা মহামারীর বিরুদ্ধে কাঁধে কাঁধ মিলিয়ে লড়াই করছে গোটা দেশ। কেন্দ্র ও রাজ্য সরকার উভয় পক্ষই যুদ্ধকালীন তৎপরতার লড়াই করছে এই ভাইরাসের বিরুদ্ধে। সারা দেশে জারি হয়েছে লকডাউন।
করোনা মোকাবিলায় বিশেষ সাহায্যের জন্য তহবিল গঠন করেছেন রাজ্যের মুখ্যমন্ত্রী। এবার করোনার বিরুদ্ধে এই লড়াইয়ে সামিল হল রাজ্যের অন্যতম শিক্ষা প্রতিষ্ঠান জেআইএস গ্রুপ অফ ইনস্টিটিউশন্স। মুখ্যমন্ত্রীর করোনা মোকাবিলা ফান্ডে ২ কোটি ৫১ লক্ষ টাকা প্রদান করা হল জেআইএস গোষ্ঠীর পক্ষ থেকে। এর মধ্যে জেআইএস ইউনিভার্সিটি ২ কোটি টাকা ও গুরু নানক এডুকেশনাল ট্রাস্ট-এর পক্ষ থেকে দান করা হয়েছে ৫১ লক্ষ টাকা।

জেআইএস গ্রুপের কর্ণধার সর্দার তরণজিৎ সিংহ জানান, জেআইএস গ্রুপ সব সময় মানবিকতার স্বার্থে কাজ করেছে এবং তাঁরা মনে করেন, এই দুর্যোগের দিনগুলিতে সমাজকে কিছু ফিরিয়ে দেওয়া উচিত। যে সমস্ত স্বেচ্ছাসেবী, স্বাস্থ্যকর্মী, সাফাইকর্মী সহ অন্যান্য ব্যক্তি, যাঁরা নিরলস পরিশ্রম করে চলেছেন, তাঁদের প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার লক্ষ্যেই তাঁদের এই অর্থ প্রদান।

তিনি এও বলেন, এই দুর্যোগের সময়ে এই টাকা যাতে মানুষের স্বার্থে কাজে আসে তাই তাঁদের তরফ থেকে এই অর্থ প্রদান এবং তাঁরা আশাবাদী, মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির নেতৃত্বে এই করোনার প্রকোপ খুব তাড়াতাড়ি কাটিয়ে ওঠা যাবে।

 

Comments
Loading...