বিরোধীদের লক্ষ্য আমাকে হারানো, আমার লক্ষ্য দিল্লির স্কুল, হাসপাতাল, বিদ্যুতের উন্নতি, মনোনয়ন পেশ করে মন্তব্য কেজরিওয়ালের

বিরোধীদের লক্ষ্য শুধু তাঁকে হারানো, কিন্তু তাঁর উদ্দেশ্য দিল্লির সরকারি স্কুল, হাসপাতালের পরিবেশ আরও উন্নতি করা, বিদ্যুৎ ব্যবস্থার উন্নতিকরণ। মঙ্গলবার মনোনয়নপত্র জমা দেওয়ার আগে এই ভাষাতেই বিরোধীদের উদ্দেশে আক্রমণ শানালেন অরবিন্দ কেজরিওয়াল।
আম আদমি পার্টির প্রধান তথা দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল বলেন, বিজেপি, কংগ্রেস, এলজেপি, জেজেপি, জেডিইউ, আরজেডি- সব রাজনৈতিক দল একত্র হয়েছে। তাদের একটাই লক্ষ্য, ‘কেজরিওয়ালকে হারাও’। কিন্তু আমার একটাই লক্ষ্য, কীভাবে দুর্নীতি শেষ করে দিল্লিকে এগিয়ে নিয়ে যাওয়া যায়। তাঁরা বলছেন, কেজরিওয়ালকে হারাও, আমি বলছি স্কুলগুলোর উন্নতি হোক, হাসপাতালের উন্নয়ন হোক, বিদ্যুৎ পরিষেবা আরও ভালো হোক। মনোনয়নপত্র জমা দিতে গিয়ে দিল্লির মুখ্যমন্ত্রী বলেন, আগামী পাঁচ বছরের যাত্রা শুরু হল এখান থেকেই। গত পাঁচ বছর যেভাবে উন্নয়ন হয়েছে, আগামী পাঁচ বছরেও আপের হাত ধরে দিল্লিতে সেই ধারা বজায় থাকবে বলে আত্মবিশ্বাসী কেজরিওয়াল।
মনোনয়ন জমা দেওয়ার আগে লাইনে দাঁড়িয়ে ট্যুইটও করেন কেজরিওয়াল। ট্যুইটারে লেখেন, মনোনয়ন জমা দেওয়ার জন্য অপেক্ষা করছি। আমার টোকেন নম্বর ৪৫। নিজের এবং বিরোধী দলের প্রার্থীদের উদ্দেশে কেজরিওয়ালের বার্তা, মনোনয়ন জমা দেওয়ার ভিড় দেখে আনন্দ বোধ করছি। ভালো লাগছে এতজন মানুষ গণতন্ত্রে অংশ নিচ্ছে।
Comments
Loading...