আমি মদন মিত্র, খবর পড়ি না, খবর বানাই! মিঠুনকে আক্রমণ মদনের

মারব এখানে, পড়বে ঝাড়খণ্ডে

রবিবারের ব্রিগেড জমিয়ে দিয়েছেন মিঠুন চক্রবর্তী। সিনেমার পর্দা থেকে তুলে এনে মহাগুরুর গরমাগরম ডায়লগে কার্যত নেচে উঠেছে ব্রিগেড প্যারেড গ্রাউন্ড। এবার তার পাল্টা দিলেন মদন মিত্র। বঙ্গ বিজেপিতে মিঠুনের অন্তর্ভুক্তিকে তীব্র কটাক্ষ করে মদনের হুঙ্কার, আমি মদন মিত্র, খবর দেখি না, খবর পড়ি না। আমি খবর বানাই!

মিঠুনের পাল্টা কি মদন? রবিবাসরীয় ব্রিগেড শেষ হতেই সোশ্যাল মিডিয়ায় আবির্ভূত হলেন তৃণমূলের মদন মিত্র। শুরুতে নিজেকে মিঠুন ভক্ত বলে জানিয়ে দিলেন। তারপর থেকে একের পর এক গোলা দেগেছেন মিঠুনের দিকে। 

রবিবার ব্রিগেডে বিজেপিতে যোগ দেন প্রাক্তন তৃণমূল সাংসদ মিঠুন। আর যোগ দিয়ে নিজেকে কোবরার সঙ্গে তুলনা করে মিঠুনের হুঙ্কার ছিল, এক ছোবলেই ছবি! সভা শেষ হওয়ার পর   সোশ্যাল মিডিয়া লাইভে রাজ্যের প্রাক্তন মন্ত্রী মদন মিত্র বলেন, বিজেপিকে বলছি কান খুলে শুনে নিন, আমি মদন মিত্র। মারব এখানে, পড়বে ঝাড়খণ্ডে। তারপরই মিঠুনকে আক্রমণ করে স্বভাব রসিক মদন মিত্রর হুঙ্কার, আমি মদন মিত্র। খবর পড়ি না, খবর দেখি না, আমি খবর বানাই। 

১২ মার্চ থেকে রাজ্যে বিজেপির হয়ে প্রচারে নামবেন বলে জানিয়েছেন মিঠুন। রাজ্য বিজেপি সূত্রের দাবি, মহাগুরুর তুমুল জনপ্রিয়তাকে কাজে লাগানোর পরিকল্পনা করা হচ্ছে। তাঁদের দাবি সভা সমিতিতে মিঠুন নামই কাফি। আর এসব শুনে মুচকি হেসে মদনের স্বগতোক্তি, ওহ লাভলি!

Comments
Loading...