আজ দুপুরে ইস্টবেঙ্গল মাঠে প্রাক্তনীদের অনুশীলন ম্যাচে কি নামবেন মজিদ? উৎসাহ, উদ্দীপনা সমর্থকদের

আবার কি ইস্টবেঙ্গল জার্সি পড়ে ফুটবল ম্যাচে নামবেন মজিদ বাসকার? এই প্রশ্নের উত্তর পাওয়া যাবে মঙ্গলবার দুপুরে। এদিন ইস্টবেঙ্গলের ক্রীড়া দিবসে শতবর্ষের দ্বিতীয় অনুষ্ঠান। সকাল থেকেই একের পর এক অনুষ্ঠান সূচি। সকাল থেকে দুপুর পর্যন্ত ক্ষুদিরাম অনুশীলন কেন্দ্রে বিনামূল্যে স্বাস্থ্য পরীক্ষা শিবির। সেখানে হাজির থাকার কথা মজিদ বাসকার এবং সুলে মুসার।
তারপর দুপুরে ইস্টবেঙ্গল মাঠে প্রাক্তনীদের অনুশীলন ম্যাচ। ইস্টবেঙ্গলের প্রাক্তন বাঙালি ফুটবলার বনাম ইস্টবেঙ্গলে খেলে যাওয়া ভিন রাজ্যের এবং বিদেশি ফুটবলার ম্যাচ। কে নেই এই তালিকায়? মেহতাব হোসেন, সন্দীপ নন্দী, দেবজিত ঘোষ, সৌমিক দে, রহিম নবি, তুষার রক্ষিত, সুলে মুসা, এম সুরেশ, ইলিয়াস পাশা, গুরবিন্দর সিং, অ্যালভিটো সহ আরও অনেকে।
আর এই প্রাক্তনদের ম্যাচেই চমক হতে পারেন মজিদ বাসকার। আয়োজক ফুটবলাররা চেষ্টা করছেন, জার্সি, প্যান্ট, বুট পরিয়ে মাঠে নামাতে মজিদ বাসকারকে। সবাই চাইছেন অন্তত ৫ মিনিটের জন্য হলেও ফুটবল খেলুন মজিদ। প্রায় সাড়ে তিন দশক পর মজিদ বাসকার কলকাতা ময়দানে ফুটবল পায়ে নামলে এই শহর যে নস্টালজিয়ায় আক্রান্ত হবে তা বলাই বাহুল্য।
এদিন সন্ধ্যেবেলা নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে মূল অনুষ্ঠান। ইস্টবেঙ্গল সংবর্ধনা দেবে সমস্ত জীবিত অধিনায়ক এবং কোচকে। তাঁদের হাতে তুলে দেওয়া হবে টাঁকশালে বানানো বিশেষ মুদ্রা। সন্ধ্যেবেলার অনুষ্ঠানেরও মূল আকর্ষণ থাকবে সেই মজিদ বাসকারই। তাঁকে দেখতে নেতাজি ইন্ডোর হাউসফুল হয়ে যাবে, এমনটাই আশা ইস্টবেঙ্গল কর্তাদের।

Comments
Loading...