Mamata: কলকাতায় বসে চক্রান্ত করছেন অমিত শাহ, বলে দিচ্ছেন কাকে গ্রেফতার করতে হবে!

বাঁকুড়ার মেজিয়ার সভা থেকে সরাসরি অমিত শাহের বিরুদ্ধে বাংলা জিততে চক্রান্ত করার বিস্ফোরক অভিযোগ করলেন মমতা ব্যানার্জি। বললেন, কলকাতায় বসে শাহ চক্রান্ত করছেন। কাকে গ্রেফতার করতে হবে কমিশনকে নির্দেশ দিচ্ছেন।

বিজেপির বিরুদ্ধে এজেন্সিকে কাজে লাগানোর অভিযোগ আজকের নয়। শুধু তৃণমূল না, বিরোধী সব দলই একই অভিযোগ করে। কিন্তু একুশের ভোটের ঠিক ১০ দিন আগে চাঞ্চল্যকর অভিযোগ করলেন মমতা ব্যানার্জি। তাঁর অভিযোগ, কলকাতায় বসে চক্রান্ত করছেন অমিত শাহ! কাকে গ্রেফতার করতে হবে, কাকে হুমকি দিয়ে চুপ করাতে হবে, সব কলকাতায় বসে শাহ ঠিক করে দিচ্ছেন। মমতার বিস্ফোরক অভিযোগ, অমিত শাহ নির্বাচন কমিশনকে নির্দেশ দিচ্ছেন। সেই অনুযায়ী চলছে কমিশন। মুখ্যমন্ত্রীর প্রশ্ন, অমিত শাহ কেন কমিশনকে নির্দেশ দেবেন? সরকারি আধিকারিকদেরও হেনস্থা করা হচ্ছে শাহের নির্দেশে বলেও দাবি মমতা ব্যানার্জির। এরপরই মমতা বলেন, নন্দীগ্রামের আন্দোলনকারীদের ঠিক ভোটের মুখে নোটিস পাঠানো হচ্ছে। রাজনৈতিক ব্যক্তিত্বদের অযথা হয়রানি করারও অভিযোগে সরব হন মমতা ব্যানার্জি। 

এতদিন কেন্দ্রীয় সংস্থাকে কাজে লাগানর অভিযোগ উঠত বিজেপির বিরুদ্ধে। কিন্তু এবার মমতা ব্যানার্জির মুখে উঠে এলো আরও বিস্ফোরক অভিযোগ। সম্প্রতি নন্দীগ্রামে জমি আন্দোলনকারীদের নোটিস মমতার অভিযোগকে মান্যতা দিচ্ছে বলে দাবি তৃণমূলের। অন্যদিকে গোটাটাই তৃণমূল নেত্রীর মস্তিষ্ক প্রসূত বলে উড়িয়ে দিয়েছে বিজেপি। 

মেজিয়ার সভা থেকে শাহের সভায় লোক না হওয়ার বিষয়টিও তুলে আনেন মমতা। বলেন, সভায় লোক হচ্ছে না বলে বিজেপি প্রত্যেককে ৫০০ টাকা করে দিচ্ছে। ভোট দেওয়ার সময়ও এভাবেই ওরা টাকা বিলোবে বলেও সতর্ক করেন মমতা। বলেন, টাকা দিয়ে ভোট কেনা অন্যায়। মানুষ এই অন্যায়ের জবাব দেবেন ভোট বাক্সে, দাবি করেন তৃণমূল নেত্রী। শেষে মমতার ঘোষণা, এক পায়েই এমন খেলব যে পালানোর পথ পাবে না। কারণ মমতার কথায় তাঁর একটি পা সচল হলেও তাঁর সমর্থক নারী-পুরুষের দুই পা’ই কার্যকরী। তা দিয়েই বাংলা থেকে বিজেপিকে তাড়ানো হবে।

Comments
Loading...