ঠাণ্ডা ঠাণ্ডা কুল কুল, সব ভোট জোড়াফুল! সোনাচূড়ায় ভোট-মন্ত্র মমতার

পুলিশের নিরপেক্ষতা নিয়েও ক্ষোভ প্রকাশ মমতা ব্যানার্জির

ঠাণ্ডা ঠাণ্ডা কুল কুল, সব ভোট জোড়াফুল! শেষ মুহূর্তের প্রচারে ভোটারদের মন্ত্র দিলেন মমতা ব্যানার্জি। মঙ্গলবার প্রচারের শেষ দিন মমতা সভা করেন সোনাচূড়ায়। সেখানেই জনতাকে মাথা ঠাণ্ডা রেখে, কোনও প্ররোচনায় পা না দিয়ে তৃণমূলকে জয়ী করার আহবান জানান তৃণমূল প্রার্থী মমতা। পাশাপাশি পুলিশের নিরপেক্ষতা নিয়েও ক্ষোভ প্রকাশ করেন তিনি। 

সোনাচূড়ার অস্থায়ী মঞ্চ থেকে কমিশনের পুলিশ পরিচালনা নিয়ে অসন্তোষ উগরে দিলেন মমতা ব্যানার্জি। বলেন, রাজ্যের পুলিশ এখন কমিশনের অধীনে। তাই পুলিশ এখন আপনাদের বিরোধিতা করবেই। মমতা বলেন, আমি জানি মধ্যপ্রদেশ থেকে পুলিশ এনে তাদের দিয়ে বিজেপির হয়ে প্রচার করাচ্ছে। তারপরই মমতা বলেন, আপনারা চিন্তা করবেন না, ওরা থাকবে মাত্র ২ দিন তারপর পগাড়পাড়। থাকবেন তো আপনারাই।

মমতার আবেদন, আগামী ৪৮ ঘণ্টা একটু কষ্ট করে মাথা ঠাণ্ডা রেখে, বিজেপির প্ররোচনায় পা না দিয়ে জোড়াফুলে ভোটটা দেবেন। তৃণমূল নেত্রী বলেন, ঠাণ্ডা ঠাণ্ডা কুল কুল, সব ভোট জোড়াফুল! 

প্রতিপক্ষ শুভেন্দুর দিকে মঙ্গলবার নাম না করে কটাক্ষ হেনেছেন মমতা। সোনাচূড়ার মঞ্চে মমতা বলেন, ৪৮ ঘণ্টা মাথা ঠাণ্ডা রাখুন। তারপর পাণ্ডাদের অধিকার কী করে কাড়তে হয় বাংলার মানুষ জানে। 

Comments
Loading...