লখিমপুরের কৃষক হত্যার ঘটনায় নয়া ভিডিও ট্যুইট মহুয়ার; অমিত শাহের ইস্তফা দাবি করলেন তৃণমূল সাংসদ 

লখিমপুরের ঘটনায় প্রকাশ্যে এলো নয়া ভিডিও। আর সেই ভিডিও ট্যুইট করে স্বরাষ্ট্রমন্ত্রীকে তোপ দাগলেন কৃষ্ণনগরের সাংসদ মহুয়া মিত্র। ট্যুইটে তিনি লিখেছেন, অমিত শাহের উচিত ইস্তফা দেওয়া। 

লখিমপুরের ঘটনার ভিডিও প্রকাশ্যে আসতেই স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী অজয় মিশ্র এবং তাঁর ছেলে আশীষ মিশ্র যুক্তি দেন, মন্ত্রীর গাড়ির কনভয়ে হামলা চালিয়ে ছিলেন আন্দলোনরত কৃষকরা। লাঠিসোটা, হকিস্টক নিয়ে কৃষকরা কনভয়ের উপর হামলা চালায়, যার জেরেই গাড়ির চালক ভয় পেয়ে গাড়ির নিয়ন্ত্রণ হারায়, তাতেই দুর্ঘটনা। 

কিন্তু বৃহস্পতিবার পুরোনো ভিডিওর সম্পূর্ণ অংশ ট্যুইট করেন মহুয়া। ভিডিও ট্যুইট করে তৃণমূল সাংসদ তীব্র ক্ষোভ প্রকাশ করে বলেন, মিথ্যে কথা বন্ধ করুন অজয় মিশ্র! পুরো ভিডিওটিতে পরিষ্কার দেখা যাচ্ছে ওখানে কোনও দুর্ঘটনা ঘটেনি। আপনার কনভয় দ্রুত গতিতে ভিড়কে পিষে বেরিয়ে যাচ্ছে। তারপরেই স্বারষ্ট্রমন্ত্রীকে তাঁর তোপ, অমিত শাহ এমন ঘটনার পর আপনার ইস্তফা দেওয়া উচিত। অন্তত আপনার মিথ্যেবাদী মন্ত্রীদের ইস্তফা চান।  

তৃণমূল সংসদের ট্যুইট করা নতুন ভিডিওটিতে দেখা যাচ্ছে একদল কৃষক মিছিল করে হেঁটে যাচ্ছেন। এমন সময় পেছন থেকে গাড়ির কনভয় এসে কার্যত ভিড়কে উড়িয়ে দিয়ে দ্রুত গতিতে চলে যায়। ভিড়কে দেখে কনভয়ের গাড়ি থামিয়ে দেওয়ার কোনও লক্ষণ ছিল না। একপক্ষের দাবি, কনভয়ের দ্বিতীয় এসইউভি গাড়িটি মন্ত্রী অজয় মিশ্রের। ভিডিওটির সত্যতা যাচাই করেনি The Bengal Story 

Comments
Loading...