বিরিয়ানি খেতে খেতে ‘টুম্পা সোনা’ গাইলেন রাণু মণ্ডল, মুহূর্তেই ভাইরাল ভিডিও

মুঘলদের পদ থেকে বাঙালির প্রিয় খাদ্য বিরিয়ানি। এর পিছনে রয়েছে লম্বা কাহিনী। কিন্তু আজ সেই ইতিহাস নিয়ে না। একটু অন্য কিছুই কথা হবে আজ।

টিভির পর্দার জামানা শেষ। মানুষের এখন স্যোশাল দুনিয়াতেই বেশি বিচরণ করছেন। এই সোশ্যাল মিডিয়াতে হওয়া বিভিন্ন ভাইরাল ভিডিও দেখে মানুষের দিন কাটে এখন দারুন ভাবে। ছোট থেকে বড় সকলেই মজেছে সোশ্যাল মিডিয়ায়।

গত বছর কালীপুজোর পর থেকে গানের হিট লিস্টে এক নম্বর গান ‘টুম্পা সোনা’। সেই গানের তালে নাচ করছেন এখন আট থেকে আসি সকলেই। এবার বাংলা কাঁপানো টুম্পা সোনা গানে কন্ঠ মেলালেন রানা ঘাটের সেই বিখ্যাত গায়িকা রানু মন্ডল। সঙ্গে পাতে বাঙালির প্রিয় বিরিয়ানি।

ফের সোশাল মিডিয়ায় ভাইরাল রানু মণ্ডল! তাও আবার এমন ভিডিও, যেখানে রাণু গলা ছেড়ে গান গাইছেন।

মাস দু’য়েক আগে এক জনপ্রিয় ফুড চ্যানেলের সঞ্চালক রাণু মণ্ডলের সঙ্গে আড্ডা জমাতে গিয়েছিলেন তাঁর বাড়ি। সেদিন রাণু মণ্ডলের ইচ্ছা অনুযায়ী খাওয়ার পাতে রাখা হয়েছিল বিরিয়ানি। খাওয়া-গল্প-আড্ডা-গানের প্রতি মুহূর্ত উঠে এসেছে ভিডিওতে। সেই ভিডিও স্যোশাল মিডিয়ায় প্রকাশ্যে আসতেই রাতারাতি ভাইরাল হয়।

দেখে নিন ভিডিও

ফুড চ্যালেনের তরফে শেয়ার করা ভিডিওতে দেখা যাচ্ছে, রাণু মণ্ডলের হাতে বিরিয়ানির প্লেট। সু-স্বাদু বিরিয়ানি খেতে খেতে অসাধারণ কন্ঠে গাইলেন গান। রাণু মণ্ডলের কন্ঠে ‘টুম্পা সোনা’ শুনে অনেকেই  তাঁর সুরেলা কণ্ঠের প্রশংসা করেছেন।

রাণু মণ্ডলের উত্থান এক অদ্ভুত ঘটনার মধ্যে দিয়ে। তার পর রাতারাতি স্টার বনে গিয়েছিলেন রাণাঘাট স্টেশনের ভবঘুরে রাণু মন্ডল। রাণাঘাট স্টেশনে বন্ধুদের সঙ্গে আড্ডা দিতে গিয়ে এক যুবক নিজের মোবাইলে রেকর্ড করেন রানুর কণ্ঠে লতার গান ‘এক প্যায়ার কা নাগমা হ্যায়’। সোশ্যাল মিডিয়ায় তা পোস্ট হতেই ২৪ ঘণ্টার মধ্যে ভাইরাল হয়ে যায় সেই ভিডিও। আর ফিরে তাকাতে হয়নি এই ফুটপাথের গায়িকাকে। সোজা মুম্বই। হিমশে রেশমিয়ার নজরে পড়ে যাওয়া। গান রেকর্ড, রিয়েলিটি শো, আরও কত কী…

কিন্তু কয়েক মাস যেতে না যেতেই তিনি চলে গেলেন আঁধারে। ফিরে গেলেন আবার সেই রাণাঘাট স্টেশনেই।

Comments
Loading...