মুখ্যমন্ত্রীকে দেখতে এসএসকেএমে অভিষেক পত্নী রুজিরা, এড়িয়ে গেলেন সংবাদ মাধ্যমকে

আহত মুখ্যমন্ত্রীকে দেখতে এসএসকেএমে গেলেন অভিষেক পত্নী রুজিরা ব্যানার্জি। শুক্রবার সকালে হাসপাতালে গিয়ে মুখ্যমন্ত্রীর সঙ্গে বেশ কিছুটা সময় কাটান রুজিরা। চিকিৎসকদের কাছে খবর নেন মমতার। তবে এদিন হাসপাতালে সংবাদমাধ্যমকে এড়িয়ে চলেন রুজিরা।

বুধবার নন্দীগ্রামে গিয়ে পায়ে চোট পান মমতা ব্যানার্জি। গ্রিন করিডরে তাঁকে এসএসকেএমে ভর্তি করা হয়। সেইদিনই মমতাকে দেখতে হাসপাতালে যান অভিষেক ব্যানার্জি। পায়ে প্লাস্টার করা অবস্থায় মুখ্যমন্ত্রীর ছবিও সোশ্যান মিডিয়ার মারফত ছড়িয়ে দেন তিনিই।

[আরও পড়ুন- SSKM এর ‘সাড়ে ১২ নম্বর’ কেবিনে ভর্তি মুখ্যমন্ত্রী, জানেন কী বিশেষত্ব শতবর্ষ পেরনো কেবিনের?]

কয়েকদিন আগেই কয়লা কাণ্ডে রুজিরা ব্যানার্জিকে নোটিশ দেয় সিবিআই। রুজিরার বাড়ি শান্তিনিকেতনে সিবিআই আধিকারিকরা যান। সেখানে প্রায় ১ ঘণ্টা ১৫ মিনিট তাঁকে জেরা করে সিবিআই। ওইদিনই সিবিআই আধিকারিকরা রুজিরার বাড়িতে ঢোকার আগেই মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি পৌঁছে যান শান্তিনিকেতনে। এর ঠিক পরেই সিবিআই যায় রুজিরাকে জিজ্ঞেসা করতে। এরপর হুগলির জনসভা থেকে মমতা নরেন্দ্র মোদী, অমিত শাহকে আক্রমণ করে বলেন, ‘আপনি ঘরে ঢুকে গিয়ে বাচ্চা মেয়েকে কয়লা চোর বলছেন?’ আপনাদের গায়ে কালি আছে।

শুক্রবার কয়লাকাণ্ডে রুজিরার বোন মেনকা গম্ভীরের স্বামী অঙ্কুশ অরোরা ও শ্বশুরকে তলব করেছে সিবিআই। ১৫ মার্চ তাঁদের তলব করেছে সিবিআই।

Comments
Loading...