ছুটি কাটিয়ে কাল অনুশীলনে ইস্টবেঙ্গল, পরশু বাংলাদেশ যাচ্ছে মোহনবাগান

কলকাতা লিগের শেষ ম্যাচে কাস্টমসের বিরুদ্ধে মাঠে নামেনি ইস্টবেঙ্গল। তার আগেই ফুটবলারদের ছুটি দিয়ে দিয়েছিলেন স্প্যানিশ কোচ আলেহান্দ্রো। তা নিয়ে কম বিতর্ক হয়নি। শেষ পর্যন্ত ইস্টবেঙ্গল মাঠে না নামায় চ্যাম্পিয়ন হয়ে যায় পিয়ারলেস। দীর্ঘদিন ছুটি কাটিয়ে বুধবার থেকে শুরু হচ্ছে ইস্টবেঙ্গল অনুশীলন।

শহরে চলে এসেছেন সব বিদেশি ফুটবলাররা। প্রথমে ঠিক হয়েছিল বিদেশে হবে ইস্টবেঙ্গলের আবাসিক শিবির। কিন্তু তারপর, বিনিয়োগকারী সংস্থার কর্তারা রাজি হননি। শেষ পর্যন্ত আই লিগের আগে কলকাতাতেই প্রস্তুতি সারবে ইস্টবেঙ্গল।

বুধবার থেকে সল্টলেক স্টেডিয়ামের প্র্যাকটিস গ্রাউন্ডে অনুশীলন করবে ইস্টবেঙ্গল। তবে প্রথম দিনের অনুশীলনে হাজির থাকবেন না ইস্টবেঙ্গল কোচ আলেহান্দ্রো। বৃহস্পতিবার দলের সঙ্গে যোগ দেওয়ার কথা তাঁর।

এদিকে, লিগের পর ছুটি কাটিয়ে বেশ কয়েকদিন হল অনুশীলন শুরু করে দিয়েছে মোহনবাগান। বৃহস্পতিবার বাংলাদেশের চট্টগ্রামে অনুষ্ঠিত শেখ কামাল আন্তর্জাতিক প্রতিযোগিতায় অংশ নিতে চট্টগ্রাম যাচ্ছে কিবু ভিকুনার দল। মোহনবাগানের প্রথম ম্যাচ ২০ শে অক্টোবর। প্রতিপক্ষ লাওসের ইয়ং এলিফ্যান্ট এফসি। গ্রুপ এ’তে এই দুই দল ছাড়াও রয়েছে টি সি স্পোর্টিস এবং আয়োজক চট্টগ্রাম আবাহনী। আই লিগের আগে এই প্রতিযোগিতায় ফুটবলারদের দেখে নিতে চান মোহনবাগান কোচ।

Comments
Loading...