সোমেন-পুত্র রোহনও কি কংগ্রেস ছেড়ে তৃণমূলে? সিরিজ ট্যুইট ঘিরে জোর জল্পনা! পড়ুন ইঙ্গিতপূর্ণ ট্যুইট

নির্বাচন যত এগিয়ে আসছে, ততই যেন নতুন নতুন সমিকরণ তৈরি হচ্ছে রাজ্য রাজনীতিতে। এবার নতুন জল্পনা তৈরি হল প্রয়াত প্রদেশ কংগ্রেস সভপতি সোমেন মিত্রর ছেলে রোহন মিত্রকে নিয়ে। তিনি কি কংগ্রেস ছেড়ে তৃণমূলে যোগ দিচ্ছেন, এই জল্পনা জোরালো হল তাঁর কিছু ট্যুইটের পরিপ্রেক্ষিতে।

সম্প্রতি উত্তর ২৪ পরগনার বাদুড়িয়ার কংগ্রেস বিধায়ক কাজি আবদুর রহিম (দিলু) কংগ্রেস ছেড়ে তৃণমূলে যোগ দিয়েছেন। যদিও অধীর শিবিরের দাবি, তিনি অনেক দিন ধরেই তৃণমূলে যাওয়ার চেষ্টায় ছিলেন। তবে এ নিয়ে রোহন মিত্রের অবস্থান ভিন্ন। তিনি এক ট্যুইটে লিখেছেন, লাগাতার অসম্মানের জেরেই দল ছাড়তে বাধ্য হন দিলু।

বৃহস্পতিবার আর এক ট্যুইটে তৃণমূল বিধায়ক বেচারাম মান্নার ইস্তফা দেওয়াকে বেইমানি বলে উল্লেখ করে তৃণমূল নেত্রীর মমতা ব্যানার্জির ভূয়সী প্রশংসা করেন তিনি।

শুক্রবার আবার নিজের দলের একাংশের বিরুদ্ধেই ক্ষোভ উগরে দিয়েছেন সোমেন-পুত্র। প্রশ্ন তুলেছেন, প্রদেশ কংগ্রেসের অন্যতম সাধারণ সম্পাদক এবং দক্ষিণ কলকাতার ভোটার হওয়া সত্ত্বেও তাঁকে দক্ষিণ কলকাতার জেলা কংগ্রেসের কর্মী সম্মেলনে ডাকা হল না কার নির্দেশে?

 

রোহন মিত্রের এই ধারাবাহিক ক্ষোভপ্রকাশ কি প্রদেশ নেতৃত্বের প্রতি অনাস্থা? তিনি কি তৃণমূলেই যাচ্ছেন? রোহন ঘনিষ্ঠরা জানাচ্ছেন দুটোই ঠিক। আর এ বিষয়ে বিশদে কিছু না বললেও রোহন মিত্র নিজে জানাচ্ছেন, মমতা ব্যানার্জির প্রতি তিনি শ্রদ্ধাশীল। যা নিয়ে আরও জল্পনা বাড়ছে রাজনৈতিক মহলে।

 

 

Comments
Loading...