শুভেন্দু এসেছিলেন, চা খেয়েছেন কিন্তু বৈঠক হয়নি, দাবি SG তুষার মেহেতার

শুভেন্দু অধিকারীর সঙ্গে বৈঠকের কথা অস্বীকার করলেন সলিসিটর জেনারেল তুষার মেহতা। শুক্রবারই প্রধানমন্ত্রীকে চিঠি দিয়ে তৃণমূল সিবিআইয়ের আইনজীবী তথা কেন্দ্রের সলিসিটর জেনারেল তুষার মেহতার অপসারণের দাবি করেছে। এরপর রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর সঙ্গে বৈঠকের কথা অস্বীকার করলেও তাঁর বাড়িতে শুভেন্দু অধিকারীর আসার কথা মেনে নিলেন তুষার মেহতা।

নারদা মামলায় সুব্রত মুখার্জি, মদন মিত্র, শোভন চ্যাটার্জি ও ফিরহাদ হাকিমের জামিনের বিরোধিতা করেছিলেন সিবিআইয়ের আইনজীবী তুষার মেহতা। সেইসময় প্ৰশ্ন উঠেছিল শুভেন্দু অধিকারী ও মুকুল রায়কে কেন গ্রেফতার করা হল না? কারণ বাকিদের সঙ্গে এই দু’জনকেও নারদ স্ট্রিং ফুটেজে দেখা গিয়েছিল। এরপর মুকুল রায় যোগ দেন তৃণমূলে।

বৃহস্পতিবার রাজধানী দিল্লিতে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে দেখা করেন শুভেন্দু অধিকারী। এরপর সলিসিটর জেনারেল তুষার মেহতার বাড়িতে যান শুভেন্দু। তাতেই ফের প্ৰশ্ন ওঠে তবে কি গ্রেফতারি এড়াতেই তুষার মেহতার বাড়ি গেছেন শুভেন্দু?

তাঁর বাড়িতে শুভেন্দু অধিকারীর আসার কথা স্বীকার করলেও বৈঠকের কথা অস্বীকার করে সলিসিটর জেনারেল তুষার মেহতা জানিয়েছেন, বৃহস্পতিবার তাঁর পূর্ব নির্ধারিত কিছু বৈঠকে তিনি ব্যস্ত ছিলেন। আগাম না জানিয়ে সেই সময় শুভেন্দু তাঁর বাড়ি পৌঁছে যান। শুভেন্দু তাঁর বাড়ি পৌঁছে অপেক্ষা করছিলেন। তাঁকে চা খাওয়ানোর কথা স্বীকার করেছেন তুষার মেহেতা। সংবাদমাধ্যমকে এসজি জানান, দেখা করার জন্য তিনি নন্দীগ্রামের বিজেপি বিধায়ককে সময় দেননি। একই কথা জানিয়েছেন শুভেন্দু অধিকারীও। যদিও বৈঠক না হওয়ার দাবি মানতে নারাজ তৃণমূল।

Comments
Loading...