লকেট-কল্যাণের ট্যুইট যুদ্ধ তুঙ্গে, নোংরা মানসিকতা, আক্রমণ কল্যাণের

শ্রীরামপুরের সাংসদের সাংবাদিক বৈঠকে গাল টেপার ভিডিওটি ট্যুইট করে তৃণমূলকে কটাক্ষ করেছিলেন বিজেপি নেত্রী লকেট চ্যাটার্জি

লকেট চ্যাটার্জির ট্যুইটের আক্রমণের জবাব দিলেন তৃণমূল সাংসদ কল্যাণ ব্যানার্জি। তিনি ট্যুইটে বিজেপি সাংসদকে উদ্দেশ্য করে তীব্র কটাক্ষ করে লেখেন, লকেট চ্যাটার্জির ট্যুইটেই তাঁর নোংরা মানসিকতার পরিচয় পাওয়া যাচ্ছে। তিনি ভাই বোনের সম্পর্ক জানেন না। কল্যাণের তোপ, নোংরা মানসিকতার লকেট জানেন না বাঁকুড়ার মানুষ হিসেবে বোন অলকার সঙ্গে আমার সম্পর্ক ২৫ বছরের।

সেই সঙ্গে অপর একটি ট্যুইটে লকেটের নাম না করে তৃণমূল সাংসদ লেখেন, সবার ওনাকে জিজ্ঞেস করা উচিত বাংলা ছবির এমন কোনও নায়িকা আছেন, যাঁর রোজভ্যালির মালিক গৌতম কুন্ডুর সঙ্গে পরিচয় ছিল এবং পরে তিনি বিজেপিতে যোগ দিয়ে নেত্রী হয়েছেন।

বাঁকুড়া বিধানসভা কেন্দ্রের প্রার্থী অভিনেতা সায়ন্তিকা এবং স্থানীয় প্রাক্তন বিধায়ক অলোকা সেন মজুমদারকে নিয়ে তৃণমূল সাংসদ কল্যাণ ব্যানার্জি সাংবাদিক বৈঠক করেন। বিতর্কের সূত্রপাতও তখনই। সেখানেই ‘বোন একদম’ বলে সায়ন্তিকার পাশে বসে থাকা তৃণমূল নেত্রী অলোকার গাল টিপে দেন কল্যাণ। স্মৃতি মেদুর তৃণমূল সাংসদ বলেন, ১৯৯৮ সালে মাত্র তিন ঘন্টার নোটিশে তাঁরা লাগাতার ১৫ দিন অবস্থান বিক্ষোভ করেন, সঙ্গী ছিলেন তৃণমূল নেত্রী অলোকা সেন মজুমদার।

[আরও পড়ুন- ডেকে এনে বলতে দেওয়া হল না, Republic বাংলাকে আক্রমণ CPM বিধায়ক তন্ময় ভট্টাচার্যের]

শ্রীরামপুরের সাংসদের সাংবাদিক বৈঠকে গাল টেপার ভিডিওটি ট্যুইট করে তৃণমূলকে কটাক্ষ করেছিলেন বিজেপি নেত্রী লকেট চ্যাটার্জি। ভিডিও এর ক্যাপশনে বিজেপি সাংসদ লেখেন এটাই কী তৃণমূলের মহিলা ক্ষমতায়ণ? সেইসঙ্গে লকেটের কটাক্ষ ইনি তৃণমূল সাংসদ এবং সঙ্গের মহিলাটি তৃণমূলের বিদায়ী বিধায়ক, যিনি টিকিট না পেয়ে ক্ষুব্ধ।

লকেটের এই ট্যুইটের পালটা ট্যুইট করে বিজেপি সাংসদকে একহাত নিলেন কল্যাণ ব্যানার্জি। সেই সঙ্গে উস্কে দিলেন রোজভ্যালির ব্যানারে একাধিক ছবিতে লকেটের অভিনয়ের প্রসঙ্গ।

Comments
Loading...