Video: ‘আন্টি’ বলে ডাকতেই যুবতীকে ধরে বেধড়ক মার, ভাইরাল হলো সেই ভিডিও

‘আন্টি’ বলাতেই ক্ষেপে গেলেন মহিলা। রেগে গিয়ে রাস্তার মাঝেই সবার সামনে মারতে লাগলেন এক যুবতীকে। শুনে অবাক লাগলেও এমনটাই ঘটেছে উত্তরপ্রদেশের এটাহ এলাকায়। ‘আন্ট’ বলে সম্বোধন করায় যুবতীকে বেধড়ক মারতে লাগলেন সেই মহিলা। ঘটনাটির একটি ভিডিও প্রকাশ্যে আসে নেট দুনিয়ায়। ব্যাস রীতিমতো সোশ্যাল মিডিয়া ভাইরাল হয়ে পড়েছে সেই ভিডিওটি। ভিডিওটিতে দেখা যাচ্ছে, খালি ‘আন্টি’ বলে ডাকাতেই ক্ষেপে গিয়ে এক যুবতীকে বেধড়ক মারছেন এক মহিলা। শেষপর্যন্ত এক মহিলা পুলিশকর্মী এসে উদ্ধার করেন সেই যুবতীকে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও। যেখানে দেখা যাচ্ছে বাজারে বিশাল ভিড়। ‘করবা চৌথ’ এর কেনাকাটায় ব্যস্ত সকলে। আশেপাশের কাপড়ের দোকানগুলোতে বেজায় ভিড় করেছেন ক্রেতারা। এই ভিড়ের মধ্যেই যাতায়াত করছে কয়েকটি গাড়িও। কিন্তু হঠাৎই ভিড়ের মধ্যে উঠে আসে চিৎকার। আশেপাশের লোকেরা ঘুরে তাকাতেই দেখতে পান, এক তরুণীর সঙ্গে একদল মহিলার বেঁধেছে মারামারি। সে মারপিট থামানোর চেষ্টা করেও ব্যর্থ হন আশেপাশের লোকেরা। অবশেষে এক মহিলা পুলিশকর্মী এসে থামান তাঁদের যুদ্ধ। চলুন দেখে নিন সেই ভিডিও।

তবে কী এই মারামারির কারণ? জানা গেছে এক যুবতী নাকি সেই মহিলাদের একজনকে রাস্তার মাঝে ‘আন্টি’ বলে ডেকেছিলেন। আর সেই কারণেই সবাই মিলে মারতে লাগেন যুবতীকে। খামচাখামচি করে চুলের মুঠি ট টেনে যুবতীকে মারতে থাকেন মহিলারা। অবশেষে এক মহিলা পুলিশকর্মী এসে উদ্ধার করে নিয়ে যান সেই যুবতীকে। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আসার সাথে সাথেই ভাইরাল হয়ে পড়ে। ওই মহিলাদের নিয়ে ট্রোলও করেন অনেকে।

Comments
Loading...