রূপসী কন্যে!! কালো পোশাক খোলা চুলে এ যেন অন্য আলিয়া

আলিয়া ভাট্ট সোশ্যাল মিডিয়ায় তিনি একজন বহু চর্চিত মানুষ। বলা চলে সিনেমার পাশাপাশি মাঝেসাঝেই তিনি বেশ বোল্ড ছবিতে নেটিজেনদের নজর কাড়েন। ঠিক তেমনই একটা ছবি ইতিমধ্যে ব্যপক ভাইরাল হয়েছে। যেখানে দেখা গিয়েছে একটি ছোট কালো পোশাক, আর স্বল্প মেক আপ, অ্যাঁর কালো লমাব চুলে পোজ দিয়েছেন আলিয়া ভাট্ট। কিছুদিন আগেই তার নতুন ছবি সরক ২ রিলিজ করেছিল।

কিন্তু সেই ছবি তেমন করে বলিউডে সাফল্য পায়নি। ছবিতে তার বিপরীতে ছিলেন সঞ্জয় দত্ত এবং আদিত্য রয় কাপুর। ছবির পাশাপাশি তিনি আজকাল বহু বিজ্ঞাপন এবং ফটোশুটও করছেন। যেখানে মাঝে মাঝেই নানা এক্সপেরিমেন্টাল লুক দেন এই বলি নায়িকা। কখনো মিষ্টি রুপ বা কখনো বোল্ড লুক সবেতেই যেন সমান সুন্দরী বলিঊডের এই টিন এজ নায়িকা।

এমন কি আজকাল সোশ্যাল মিডিয়ায় নানা ছবিও দেখে বোঝে কার সাধ্য এই সেই আলিয়ে যে বেশ কয়েক বছর আগে স্টুডেন্টস অব দ্যা ইয়ারের হাত ধরে সিনেমা জগতে পা রাখেন। খুব অল্প দিনের মধ্যেই তিনি আমাদের সবার মন জয় করে নিয়েছেন। সম্প্রতি বেশ কয়েকটি ছবি রাজি, কলঙ্ক, গালি বয় এই সকল ছবি দেখে আলিয়ার ফ্যান ফলোয়ার আগের থেকে অনেক বেড়ে গিয়েছে। কিন্তু ছবি ছাড়াও নায়িকা এখন তার প্রেমিককে নিয়ে খুব ব্যাস্ত, মাঝে মাঝেই রনবীরের সাথে ছবিতে দেখা যায় আলিয়াকে। শোনা গিয়েছে খুব তাড়াতাড়িই এই জুটি গাঁটছড়া বাঁধতে চলেছে।

Comments
Loading...