সামনেই বিয়ে, হাতে আর মাত্র দিন কয়েক, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সৌরভ ত্বরিতার আইবুড়ো ভাত পর্ব

সদ্যই সাত পাকে বাঁধা পড়েছেন টলি পাড়ার অন্যতম জুটি গৌরব দেবলীনা। গত নয় তারিখ ধুমধাম করে চার হাত এক করেছেন টলি পাড়ার এই দুই তারকা। বিয়ে বিয়ে রব কাটতে না কাটতেই ফের বিয়ের সানাই বাজতে চলেছে তরুণ কুমারের নাতির বাড়ি। কারণ আগামী ১৫ই জানুয়ারি সাত পাকে বাঁধা পড়ছেন সৌরভ ত্বরিতা। কিছুদিন আগেই নিজের দাদার বিয়েতে জমিয়ে মজা করেছেন এই দুই অভিনেতা আর অভিনেত্রী।

বিয়ের আগেই দুই অভিনেতা মজেছেন নিজের আইবুড়ো ভাত পর্বে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এসেছে সেই সব ছবি। দেখা গিয়েছে নিজের জেঠুর বাড়িতে জমিয়ে খাচ্ছেন সৌরভ। অন্যদিকে নিজের মামার বাড়িতে জমিয়ে আইবুড়ো ভাত খেলেন অভিনেত্রী ত্বরিতা। আইবুড়ো ভাত পর্বে অভিনেত্রীকে দেখা গিয়েছে নিজের বাড়ির সদস্যদের থেকে তিনি আশীর্বাদ নিচ্ছেন। এমনকি মেনুতে ছিল ভাত, ভাজা, ডাল সহ মাছ মাংস এবং মিষ্টি।

 

View this post on Instagram

 

A post shared by Jupiter (@jupiterbanerjee)

আর মাত্র হাতে গোনা দিন কয়েক তাঁর পরেই সাত পাকে বাঁধা পড়বেন এই জুটি। তার আগে নিজেদের মত করেই মজা করছেন এই নতুন জুটি। অন্যদিকে বিয়ে সারতেই ইতিমধ্যেই হিম শহরে পাড়ি দিয়েছেন গৌরব এবং দেবলীনা। ইতিমধ্যেই নিজের ইন্সটা হ্যান্ডেলে সেই ছবিও শেয়ার করেছে দেবলীনা। ইতিমধ্যেই দার্জিলিংয়ের অনেকগুলি ছবিও পোস্ট করেছেন দেবলীনা। যেখানে দেখা গিয়েছে এই নতুন জুটির পেছনে রয়েছে ‘সেন্ট পলস স্কুল’। কারণ এই স্কুলেই পড়াশোনা করেছেন গৌরব। এই ছবিটি শেয়ার করে এদিন দেবলীনা লিখেছেন,”আমরা যখন থেকে ডেট করছি, তখন থেকেই ও এই জায়গাটা দেখাতে চাইত, অবশেষে গতকাল সেটা সম্ভব হল।

Comments
Loading...