অ্যাপোয়েন্টমেন্ট ছাড়াই শুভেন্দু পৌঁছে গেলেন SG’র বাড়ি! তুষার মেহেতার দাবি উড়িয়ে পাল্টা প্রশ্ন অভিষেকের

সলিসিটর জেনারেল তুষার মেহেতার সঙ্গে কি বৈঠক করেছিলেন শুভেন্দু অধিকারী? এখন এই প্রশ্নেই তোলপাড় দেশ। সলিসিটর জেনারেল নিজে বৈঠকের কথা অস্বীকার করেছেন কিন্তু জানিয়েছেন শুভেন্দু এসেছিলেন এবং তাঁর বাড়িতে চা খেয়েছেন। এবার শুভেন্দু অধিকারী তুষার মেহেতার বাড়িতে ঢুকছেন এমন একটি ভিডিও শেয়ার করে এসজির বক্তব্যে পাল্টা প্রশ্ন তুললেন অভিষেক ব্যানার্জি। এসজি কেন তাঁর বাড়িতে শুভেন্দুর হাজির হওয়ার সম্পূর্ণ সিসিটিভি ফুটেজ প্রকাশ্যে আনছেন না? তুষার মেহেতা দাবি করেছেন, শুভেন্দু আগে থেকে জানিয়ে আসেননি। যদিও তুষারের এই দাবি উড়িয়ে দিয়েছেন অভিষেক ব্যানার্জি। 

তাঁর প্রশ্ন, কোনও অ্যাপোয়েন্টমেন্ট ছাড়া নিরাপত্তারক্ষী বেষ্টিত হয়ে শুভেন্দু অধিকারী পৌঁছে গেলেন সলিসিটর জেনারেলের বাড়ি? 

তৃণমূল সাংসদ ডেরেক ও’ব্রায়ান, সুখেন্দুশেখর রায় এবং মহুয়া মৈত্র শুক্রবারই প্রধানমন্ত্রীকে চিঠি দিয়ে তুষার মেহেতার অপসারণ দাবি করেছেন। এবার তুষার মেহেতা দাবি করলেন, এসেছিলেন শুভেন্দু কিন্তু তাঁর সঙ্গে দেখা বা বৈঠক হয়নি। এই মন্তব্যের পাল্টা দিলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক ব্যানার্জি। তাঁর দাবি, তুষার মেহেতা নিজের বক্তব্যকে সত্য প্রমাণ করতে শুভেন্দুর হাজির থাকার প্রতি মিনিটের সিসিটিভি ফুটেজ প্রকাশ্যে আনুন। শুভেন্দু অধিকারী তুষার মেহেতার বাড়িতে ঢুকছেন এমন একটি ভিডিও ফুটেজও শেয়ার করেছেন ডায়মন্ড হারবারের সাংসদ। 

শুক্রবার নারদ কাণ্ডে অভিযুক্ত শুভেন্দু বলেন, তুষার মেহেতার সঙ্গে তাঁর দেখা হয়নি। তৃণমূল বলছে, ভিডিও ফুটেজে স্পষ্ট শুভেন্দু অধিকারী এসজির বাড়িতে গিয়েছিলেন। ৩০ মিনিট সেখানে ছিলেন। সেই সময় দু’জনের মধ্যে কী হয়েছিল, সেই সিসিটিভি ফুটেজ প্রকাশ্যে আনুন এসজি, দাবি জানিয়েছেন অভিষেক ব্যানার্জি। 

এই প্রসঙ্গেই তৃণমূলের রাজ্যের সাধারণ সম্পাদক কুণাল ঘোষ একটি ভিন্ন প্রশ্ন তুলেছেন। 

সলিসিটর জেনারেলের সঙ্গে শুভেন্দু অধিকারীর বৈঠক নিয়ে সাফাই দিয়েছেন তুষার মেহেতা নিজে। এই প্রসঙ্গে আবার বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ দাবি করেছেন, মুকুল রায় বিজেপির প্রতীকে জিতে তৃণমূলে চলে গেছেন। আবার এখন তিনি বিজেপির বিধায়কদের সঙ্গেই বসছেন বিধানসভায়। সম্ভবত এই নিয়ে আলোচনা করতে শুভেন্দু সলিসিটর জেনারেলের বাড়িতে গেছিলেন। 

সবমিলিয়ে সলিসিটর জেনারেল তথা নারদ কাণ্ডে সিবিআইয়ের আইনজীবী তুষার মেহেতার বাড়িতে শুভেন্দু অধিকারীর প্রবেশ ও প্রস্থানে তোলপাড় পড়ে গিয়েছে সব মহলে।

Comments
Loading...