CBI মামলায় অভিযুক্ত অন্য মমতা ব্যানার্জি! মনোনয়ন ইস্যুতে বিড়ম্বনায় শুভেন্দু

সিবিআই সূত্রে খবর, মমতা ব্যানার্জির নাম তাদের চার্জশিটে থাকলেও অভিযুক্ত মমতা ব্যানার্জি মুখ্যমন্ত্রী নন বরং অন্য এক মমতা ব্যানার্জি

শুভেন্দুর দায়ের করা অভিযোগে এবার চাঞ্চল্যকর তথ্য। নন্দীগ্রামের বিজেপি প্রার্থী শুভেন্দু অধিকারী সোমবার নির্বাচন কমিশনে অভিযোগ করেন, মমতা ব্যানার্জির নামে ৬টি ফৌজদারি মামলা রয়েছে, যার কথা মনোনয়ন পত্রে গোপন করেছেন তিনি। এই ৬ মামলার মধ্যে ১ টি মামলা সিবিআইয়ের বলেও লিখিত অভিযোগপত্রে জানিয়েছিলেন শুভেন্দু। আর সেখানেই বিপত্তি। সিবিআই সূত্রে খবর, মমতা ব্যানার্জির নাম তাদের চার্জশিটে থাকলেও অভিযুক্ত মমতা ব্যানার্জি মুখ্যমন্ত্রী নন বরং অন্য এক মমতা ব্যানার্জি। ঢাক-ঢোল পিটিয়ে অভিযোগ করে এবার মুখ পোড়াতে হল শুভেন্দুকে, কটাক্ষ তৃণমূলের।

[আরও পড়ুন- ৬ মামলার কথা উল্লেখ নেই, মমতার প্রার্থীপদ বাতিলের দাবিতে কমিশনে শুভেন্দু]

সিবিআই সূত্রে জানা যাচ্ছে, এই মমতা ব্যানার্জি রেলের এক গ্রূপ ডি কর্মচারীর স্ত্রী। আয় বহির্ভুত সম্পত্তি থাকার অভিযোগে ওই কর্মচারী এবং তাঁর স্ত্রী মমতা ব্যানার্জির নামে সিবিআই তদন্ত করে। এদিন শুভেন্দুর অভিযোগের খবর বাইরে আসার পরেই, সিবিআই সূত্রে একথা জানানো হয়েছে।
এই বিষয়ে শুভেন্দু অধিকারী বা বিজেপির কোনও প্রতিক্রিয়া এখনও পর্যন্ত পাওয়া যায়নি। তবে তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ দাবি করেন, নন্দীগ্রামে জামানত বাজেয়াপ্ত হবে জেনেই তৃণমূল নেত্রীর নামে এভাবে মরিয়া হয়ে কুৎসা রটাচ্ছেন শুভেন্দু।

Comments
Loading...