রাত পোহালেই কোচবিহারে অমিত শাহ, মতুয়াগড়ে CAA নিয়ে কী বার্তা, জল্পনা

বৃহস্পতিবার রাজ্যে আসছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। কোচবিহার থেকে বিজেপির পরিবর্তন যাত্রার সূচনা করবেন তিনি। কোচবিহারের পর উত্তর ২৪ পরগনার ঠাকুরনগরে জনসভা করবেন শাহ।

কর্মসূচি অনুযায়ী, সকালে বিমানে অসম থেকে কোচবিহারে নামবেন তিনি। সেখান থেকে চলে যাবেন মদনমোহন মন্দিরে। সেখান পুজো দিয়ে যাবেন রাসমেলার মাঠে। রাসমেলার মাঠ থেকেই পরিবর্তন যাত্রার সূচনা করবেন শাহ।

[আরও পড়ুন- শাহের সভায় ডাক পেলেন না মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করা বিশ্বজিত দাস, শুরু জল্পনা]

পরিবর্তন যাত্রা সেরে বিশেষ বিমানে দুপুরে কলকাতা বিমানবন্দরে পৌঁছবেন অমিত শাহ। সেখান থেকে হেলিকপ্টারে ঠাকুরনগর যাবেন। সেখানে মতুয়াদের সভায় যোগ দেবেন। বৃহস্পতিবারই কলকাতায় ফিরে শাহ যাবেন সায়েন্স সিটি অডিটোরিয়ামে। সেখানে বিজেপির সোশ্যাল মিডিয়া সম্মেলন “জয়ধ্বনী” কার্যক্রমে স্বেচ্ছাসেবকদের সঙ্গে সভা করবেন তিনি। রাতেই ফিরে যাবেন দিল্লিতে।

গেরুয়া শিবির সূত্রে খবর, অমিত শাহের পরিবর্তন যাত্রা কোচবিহার থেকে শুরু করে আলিপুরদুয়ার, জলপাইগুড়ি, দার্জিলিং, কালিম্পং, উত্তর দিনাজপুর, দক্ষিণ দিনাজপুর ঘুরে মালদায় শেষ হবে। এরআগে ৬ তারিখে বাংলায় পরিবর্তন যাত্রার সূচনা করেছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। নদিয়ার নবদ্বীপ থেকে পরিবর্তন যাত্রার সূচনা করেন তিনি।

 

Comments
Loading...