কৃষক ভাইদের হয়ে মুখ খুললেন বর্ষীয়ান অভিনেতা ধর্মেন্দ্র

এবার দরিদ্র কৃষকদের পাশে দাঁড়ালেন ধর্মেন্দ্র। সম্প্রতি নিজের টুইটারের অ্যাকাউন্টে তিনি লিখেছেন, কৃষক ভাইদের দেখে আমার খুব কষ্ট হচ্ছে। কৃষক ভাইদের জন্য সরকার শিগগিরই কিছু করুক।

এটিই প্রথমবার নয়, এর আগেও কৃষক আন্দোলন নিয়ে ট্যুইট করেছেন ধর্মেন্দ্র। যা প্রকাশ্যে আসার পরপরই ডিলিটও করে দেওয়া হয়। অন্যদিকে ধর্মেন্দ্রর ওই পোস্ট ডিলিট করে দেওয়ার পর তাঁকে নিয়ে ট্রোল শুরু করেন নেটিজেনরা। তাঁদের মতে হঠাৎ করে কেন কৃষকদের পাশে দাঁড়ানোর সিদ্ধান্ত থেকে তিনি সরে গেলেন। কিন্তু সে নিয়ে নতুন করে কোনও বিতর্ক শুরু করেননি এই অভিনেতা। বরং আবারও টুইট করে তিনি জানান কৃষক ভাইদের জন্য তিনি দুঃখিত। কিছুদিন আগেই কৃষক আন্দোলন নিয়ে বিতর্কে জড়ান কঙ্গনা। অবশ্য তাঁর বিরুদ্ধে সরব হয়েছিলেন অভিনেতা দিলজিৎ দোসাঞ্ঝ। সম্প্রতি এই বিষয় নিয়ে কঙ্গনার সাথে বিবাদে জড়ান দিলজিৎ। টুইটারে দুই পক্ষের মধ্যে বিবাদের পরে রাতারাতি প্রায় ৪ লক্ষ ফলোয়ার বেড়েছে দিলজিৎ দোসাঞ্ঝের।

কৃষক আন্দোলনে আর এক যোগদানকারী মহিন্দ্র কউরকে ‘শাহিনবাগ দাদি’ বিলকিস বানোর সঙ্গে গুলিয়ে ফেলেন কঙ্গনা। আর এরপরেই দুই বৃদ্ধার পাশাপাশি ছবি দিয়ে টুইটে কঙ্গনা লেখেন, একে ১০০ টাকায় পাওয়া যায়। আর এই ভুল পোস্ট প্রকাশ্যে আসতে আরও একবার কঙ্গনার ওপর ক্ষোভে ফেটে পড়েন নেটিজেনরা। পরে ভুল বুঝতে পেরে কঙ্গনাও সেই পোস্ট সরিয়ে দেন। কিন্তু এই আন্দোলনে ধর্মেন্দ্রর মতন আরো অনেক সেলিব্রিটিই কৃষকদের পাশে দাঁড়িয়েছেন।

 

 

Comments
Loading...