চাঞ্চল্যকর অভিযোগ কাঠুয়াকাণ্ডে নির্যাতিতার আইনজীবীর, পুলিশে অভিযোগ দায়ের

সংবাদমাধ্যমে মিথ্যা তথ্য দিয়ে এবং সোস্যাল নেটওয়ার্কিং সাইটে অ্যাকাউন্ট খুলে তাঁর সম্মানহানির চেষ্টা চলছে বলে বুধবার চাঞ্চল্যকর অভিযোগ আনলেন কাঠুয়া কাণ্ডে নির্যাতিতার আইনজীবী দীপিকা সিংহ রাজাওয়াত। এদিন এক প্রেস বিবৃতিতে দীপিকা জানিয়েছেন, গত কয়েকদিন দিল্লির জওহরলাল নেহেরু বিশ্ববিদ্যালয়ে গিয়ে তিনি সময় কাটিয়েছিলেন বলে যে প্রচার করা হচ্ছে তা পুরোপুরি মিথ্যা। কোনও দিন ওই বিশ্ববিদ্যালয়ে পা রাখেননি বলে দাবি দীপিকার। নির্যাতিতার নাম করে টাকা সংগ্রহ ও সেই টাকা ব্যবহারের যে ইঙ্গিত তাঁর বিরুদ্ধে করা হচ্ছে তাও পুরোপুরি ভিত্তিহীন বলে জানিয়েছেন তিনি।

প্রেস বিবৃতিতে তিনি জানিয়েছেন, এই মামলা লড়ার জন্য তিনি বা তাঁর টিমের সদস্যরা কোনও পারিশ্রমিক নিচ্ছেন না।
পাশাপাশি ট্যুইটারে তাঁর নামে ভুয়ো অ্যাকাউন্ট খোলা হয়েছে বলেও পুলিশে অভিযোগ জানিয়েছেন তিনি। দীপিকার দাবি, তাঁর নিজের কোনও ট্যুইটার অ্যাকাউন্ট নেই। তাঁর সম্মানহানির জন্যই ওই অ্যাকাউন্ট খুলে সেখানে নির্যাতিতার ছবি ব্যবহার করা হচ্ছে বলে অভিযোগ দীপিকার। এর আগে দীপিকা অভিযোগ করেছিলেন, তিনি নিরাপত্তার অভাব বোধ করছেন। তাঁকে নানাভাবে হুমকি দেওয়া হচ্ছে। এবার তাঁর সম্মানহানির অভিযোগ আনলেন তিনি।

এদিকে কাঠুয়া কাণ্ডের প্রতিবাদ ছড়িয়েছে দেশের বাইরেও। বুধবার দেশের প্রধানমন্ত্রীর সফরের মাঝেই লন্ডনে বেশ কিছু লোক  কাঠুয়া কাণ্ডের প্রতিবাদে বিক্ষোভ দেখান।

Comments
Loading...