কবে ফিট হবেন? বোরহাকে নিয়ে সমস্যায় ইস্টবেঙ্গল

ইস্টবেঙ্গলের স্প্যানিশ ডিফেন্ডার বোরহা গোমেজ কবে ফিট হবেন? এই প্রশ্নটা এখন ঘুরছে কলকাতা ময়দানের আনাচে কানাচে। কলকাতা লিগের ম্যাচে হাঁটুতে চোট পেয়েছিলেন। তারপর পেরিয়ে গেছে কয়েক মাস। চোটের জায়গায় অস্ত্রোপচার হয়েছে। আইলিগের বেশ কয়েকটি ম্যাচ হয়ে গেছে। কলকাতায় ফিরে দলের সঙ্গে অনুশীলন করলেও, তিনি কবে ফুল ফিট হয়ে মাঠে নামতে পারবেন, সেই প্রশ্নের উত্তর জানা নেই কারও।

বছরের প্রথম দিনও বাকি দলের সঙ্গে অনুশীলন করলেন স্প্যানিশ ডিফেন্ডার। তবে অনুশীলন দেখলেই বোঝা যায় তিনি তার ফর্মের ধারেকাছেও নেই। অবলীলায় তাকে পরাস্ত করে আক্রমণ শানাচ্ছেন জুনিয়র ফুটবলাররাও। চার্চিল ব্রাদার্সের বিরুদ্ধে লিগের গুরুত্বপূর্ণ ম্যাচ খেলতে ৩ জানুয়ারি গোয়া যাচ্ছে ইস্টবেঙ্গল। দলের সঙ্গে নিয়ে যাওয়া হচ্ছে বোরহাকে। তবে তার ম্যাচে নামার কোনো সম্ভাবনা নেই। বরং চার্চিল ব্রাদার্সের বিরুদ্ধে ইস্টবেঙ্গল দলে ফিরতে পারেন চোট পাওয়া আরেক ফুটবলার লালরিনডিকা রালতে। বুধবার অনেকক্ষণ অনুশীলন করেন তিনি।

আপাতত আই লিগ টেবিলের শীর্ষে ইস্টবেঙ্গল। শক্তিশালী চার্চিল ব্রাদার্সের বিরুদ্ধে যদি ম্যাচ জিততে পারে লাল হলুদ, তাহলে অনেকটাই সুবিধাজনক জায়গায় চলে যাবে তারা।

Comments
Loading...