বহিষ্কারের পরেও পোস্টারে মোদীর পাশে উন্নাও ধর্ষণে অভিযুক্ত কুলদীপ সেঙ্গার, উত্তর প্রদেশে বিজেপির বিড়ম্বনা

দল তাঁকে যতই বহিষ্কার করুক, উন্নায়ের স্থানীয় নেতা-কর্মীদের কাছে কুলদীপ সিংহ সেঙ্গার যে এখনও আগের জায়গাতেই আছেন, তা ফের একবার সামনে এল। সংবাদপত্রের পাতাজোড়া বিজ্ঞাপনে মোদী, অমিত শাহের পাশেই স্থান পেয়েছেন কুলদীপ সেঙ্গার। যে ঘটনায় যোগীরাজ্যে চরম বিড়ম্বনায় বিজেপি।

সম্প্রতি স্বাধীনতা দিবস উপলক্ষ্যে উত্তর প্রদেশের একটি জনপ্রিয় হিন্দি সংবাদপত্রে বিজ্ঞাপন দিয়েছিলেন উঙ্গু নগর পঞ্চায়েতের চেয়ারম্যান অনুজকুমার দীক্ষিত। সেই বিজ্ঞাপনেই অন্যান্যদের সঙ্গে জ্বলজ্বল করছে সস্ত্রীক কুলদীপ সিংহ সেঙ্গারের ছবি। ধর্ষণের অভিযোগে জেলবন্দি বিজেপি বিধায়কের স্ত্রী সঙ্গীতা সিংহ সেঙ্গারও বিজেপি করেন এবং তিনি জেলা পঞ্চায়েতের চেয়ারম্যান।

উত্তর প্রদেশের উঙ্গু জায়গাটি পড়ে বাঙারমউ বিধানসভা কেন্দ্রের মধ্যে। যার বিধায়ক কুলদীপ সেঙ্গার। স্থানীয় সূত্রের খবর, অনুজকুমার দীক্ষিত বিজেপিতে যোগ দিয়েছিলেন উন্নাও ধর্ষণে অভিযুক্ত কুলদীপ সিংহ সেঙ্গারের হাত ধরে।

বিজ্ঞাপনটিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এং সস্ত্রীক কুলদীপ সেঙ্গার ছাড়াও রয়েছে অমিত শাহ, যোগী আদিত্যনাথ সহ উত্তর প্রদেশ বিজেপির তাবড় নেতাদের ছবি। কিন্তু ধর্ষণে অভিযুক্ত এবং বহিষ্কৃত বিধায়কের ছবি কেন? সাংবাদিকদের এই প্রশ্নের জবাবে অনুজকুমার দীক্ষিত বলেন, তিনি আমাদের এলাকার বিধায়ক, তাই নাম ও ছবি দেওয়া হয়েছে। তবে বিজ্ঞাপন ঘিরে বিতর্ক আঁচ করতে পেরে শুরু থেকেই এই পোস্টারের সঙ্গে দুরত্ব তৈরি করেছে বিজেপি। উত্তর প্রদেশে বিজেপির মুখপাত্র জানিয়েছেন, কুলদীপ সেঙ্গারের ছবি দেওয়া কিংবা না দেওয়া, কারও ব্যক্তিগত ব্যাপার। এবিষয়ে দলের তরফে আর কোনও মন্তব্য করা হয়নি। পাশাপাশি সেঙ্গারকেও দল থেকে পৃথক করেছেন মুখপাত্র।

Comments
Loading...