শুভেন্দু-তৃণমূল দ্বৈরথের মধ্যেই সেলিমের নেতৃত্বে কাঁথিতে বাম-কংগ্রেসের যৌথ মিছিল মঙ্গলবার

পূর্ব মেদিনীপুরের কাঁথি ইদানীং রাজ্য রাজনীতির অন্যতম গুরুত্বপূর্ণ জায়গা হয়ে উঠেছে। সৌজন্যে শুভেন্দু অধিকারী। শুভেন্দু পর্বের পর তৃণমূল কাঁথিতে অধিকারী বাড়ির ঢিল ছোড়া দূরত্বে সভা করে তোপ দেগেছে। পাল্টা রোড শো করে শক্তি প্রদর্শন করেছেন শুভেন্দুও। এবার সেই কাঁথিতেই মহা মিছিলের ডাক দিল বাম-কংগ্রেস।

মঙ্গলবার দুপুর ২ টোয় কাঁথিতে বাম-কংগ্রেসের মহা মিছিল ও সভায় মুখ্য বক্তা হিসেবে থাকবেন প্রাক্তন সিপিএম সাংসদ  মহম্মদ সেলিম, কংগ্রেস নেতা অরুণাভ ঘোষ, শুভঙ্কর সরকার।

সিপিএম সূত্রে খবর, মঙ্গলবার দুপুর ২ টোয় কাঁথির রুপশ্রী বাইপাস থেকে মিছিল শুরু হবে। মহা মিছিল শেষে সভায় বক্তব্য রাখবেন বাম নেতা মহম্মদ সেলিম, কংগ্রেসের শুভঙ্কর সরকার, অরুণাভ ঘোষ প্রমুখ। মহা মিছিল ও সভার আহ্বায়ক বাম ও সহযোগী দলের পক্ষে নিরঞ্জন সিহি ও কংগ্রেস নেতা মানস করমহাপাত্র।

দিল্লিতে আন্দোলনরত কৃষকদের সমর্থনে ও ৩ টি কৃষি আইন বাতিলের দাবিতে মঙ্গলবারের মহা মিছিল ডাকা হয়েছে। রাজনৈতিক পর্যবেক্ষকদের মতে রাজ্য রাজনীতি নিয়েও বক্তব্য উঠে আসবে বাম ও কংগ্রেস নেতাদের মুখে। কদিন আগেই শুভেন্দু অধিকারীকে তীব্র আক্রমণ শানিয়েছিলেন প্রাক্তন তৃণমূল বিধায়ক তথা কংগ্রেস নেতা অরুণাভ ঘোষ। তাই কাঁথির সভা থেকে সেলিম-অরুণাভের নিশানায় কারা থাকেন সেটাই এখন দেখার।

Comments
Loading...