পিয়ারলেস, জর্জের ড্র অক্সিজেন দিল মোহনবাগানকে, আজ জিতলে লিগ তালিকায় উঠবে সবুজ-মেরুন

এরিয়ানের কাছে অপ্রত্যাশিত হার কলকাতা লিগ জয়ের রাস্তাটা অনেকটাই কঠিন করে দিয়েছে মোহনবাগানের। তবু এখনও আশা ছাড়ছেন না মোহনবাগানের স্প্যানিশ কোচ কিবু ভিকুনা। তবে তাঁকে অক্সিজেন দিয়ে গেল শনিবার বিকেলের লিগের দুটি ম্যাচের রেজাল্ট। লিগ জয়ের দৌড়ে থাকা দুটি দল পিয়ারলেস এবং জর্জ টেলিগ্রাফ শনিবার ড্র করল। পিয়ারলেস এবং কাস্টমসের খেলা শেষ হয় ২-২ ফলে। সাদার্ন সমিতির সঙ্গে গোলশূন্য ড্র করে জর্জ। ফলে রবিবার কল্যাণী স্টেডিয়ামে রেনবোকে হারাতে পারলে লিগ টেবিলের উপরের দিকে থাকা পিয়ারলেস এবং জর্জের সঙ্গে পয়েন্টের ব্যবধান কমবে মোহনবাগানের।
গুরুত্বপূর্ণ এই ম্যাচের আগের দিন নিজেদের মাঠে ঘন্টা দেড়েক অনুশীলন করলেন মোহনবাগান ফুটবলাররা। দলের সঙ্গে অনুশীলন করলেন নতুন দুই বিদেশি ড্যানিয়েল এবং জুলেন। এই দুজনের মধ্যে ত্রিনিদাদ এবং টোবাগোর স্টপার ড্যানিয়েলের রবিবার মোহনবাগান জার্সিতে অভিষেক হওয়ার সম্ভাবনা যথেষ্ট বেশি। প্রতিপক্ষ রেনবো এফসি লিগ টেবিলের তলায় দিকে। খারাপ পারফরম্যান্সের জন্য ছাঁটাই করা হয়েছে দলের কোচ প্রশান্ত চক্রবর্তীকে। পরিবর্তে কোচিং ইনিংস শুরু করেছেন ইস্টবেঙ্গলের ঘরের ছেলে হিসেবে পরিচিত সৌমিক দে। মোহনবাগানের বিরুদ্ধেই কোচিং জীবন শুরু করবেন সৌমিক।
রেনবোকে যথেষ্ট সমীহ করেই তিন পয়েন্টের লক্ষ্য নিয়ে নামছেন মোহনবাগানের স্প্যানিশ কোচ কিবু ভিকুনা। তিনি বলছেন, ‘আমাদের কাছে এখন প্রতিটা ম্যাচ গুরুত্বপূর্ণ। ৪ ম্যাচ থেকে ১২ পয়েন্টের লক্ষ্য আমাদের। প্রতিপক্ষ দলে বেশ কিছু ভালো ফুটবলার আছে। তবে আমরা ৩ পয়েন্টের লক্ষ্য নিয়েই নামব। লিগ জয়ের কাজটা কঠিন। তবে আমাদের আশা রাখতেই হবে।’

Comments
Loading...