লিগ চ্যাম্পিয়নশিপের লড়াইয়ে ফিরল মোহনবাগান, শুভর গোলে হারাল রেনবোকে

কলকাতা লিগের ম্যাচে জয়ে ফিরল মোহনবাগান। রবিবার বিকালে কল্যাণী স্টেডিয়ামে নিউ বারাকপুর রেনবো এফসিকে ১-০ গোলে হারালো কিবু ভিকুনার দল। মোহনবাগানের হয়ে একমাত্র গোলটি করলেন পরিবর্ত হিসেবে নামা শুভ ঘোষ। এই জয়ের ফলে ৮ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে আপাতত লিগ টেবিলের দ্বিতীয় স্থানে মোহনবাগান। লিগ চ্যাম্পিয়নশিপের দৌড়ে থাকলো সবুজ-মেরুন।
এরিয়ান এর কাছে হার ধাক্কা দিয়ে গিয়েছিল দলকে। মোহনবাগান এর কাছে রবিবারের ম্যাচটা ছিল মরণ বাঁচন। পয়েন্ট নষ্ট করা মানেই লিগের স্বপ্নটা পুরোপুরি শেষ হয়ে যাওয়া। ছুটির দিনে প্রিয় দলের জয় দেখতে ভিড় জমিয়েছিলেন মোহনবাগান সমর্থকরা। কল্যাণী স্টেডিয়াম ছিল কানায় কানায় পূর্ণ। এদিন মোহনবাগান জার্সিতে অভিষেক হল ত্রিনিদাদের স্টপার ড্যানিয়েলের। ম্যাচের পাঁচ মিনিটের মধ্যেই এগিয়ে যেতে পারত মোহনবাগান। সহজ সুযোগ নষ্ট করেন বেইতিয়া। ২৮ মিনিটে আরও একটি সুযোগ নষ্ট করেন সুহের।
দ্বিতীয়ার্ধের ৫৭ মিনিটে পরিবর্ত হিসাবে মাঠে আসেন শুভ ঘোষ। আর তিনি হয়ে উঠলেন মোহনবাগানের সুপারসাব। ৬৬ মিনিটে বেইতিয়ার কর্নার থেকে দুরন্ত হেডে জয়সূচক গোলটি করলেন বছর আঠারোর এই ফুটবলার। রেনবো ম্যাচে ফেরার চেষ্টা করলেও, তাতে লাভ হয়নি।
ম্যাচের পর মোহনবাগানের স্প্যানিশ কোচ কিবু ভিকুনা বলছেন, ‘ম্যাচের ফলে আমি খুশি। তবে একটা কথা বলব, গত ম্যাচে আমরা হারলেও আজকের থেকে ভালো ফুটবল খেলেছিলাম। শুভর খেলায় আমি খুশি। পেনাল্টি বক্সের মধ্যে ওর গোল করার খুনে মানসিকতা আছে।’

Comments
Loading...