করোনা আক্রান্ত নীতু কাপুর, সোশ্যাল মিডিয়ায় নিজেই জানালেন তার শারীরিক অবস্থার কথা

করোনার ছোবল থেকে যেন কেউই বাদ যাচ্ছেনা। বলিউডে একের পর এক করোনায় আক্রান্ত হয়েছেন বহু তারকা। এবার করোনা আক্রান্ত হলেন নীতু কাপুর। চলতি সপ্তাহেই করোনায় আক্রান্ত হয়েছেন দুজন বলি অভিনেতা। তাদের মধ্যে রয়েছেন বরুন ধাওয়ান এবং কৃতি শ্যানন।

এবার সেই তালিকায় এলেন নীতু। বছরের শুরুর দিক থেকেই যেন তার সময় ভালো যাচ্ছে না। একের পর এক সমস্যা বয়েই চলেছে তার জীবনে। বিগত কয়েক সপ্তাহ ধরে চন্ডিগড়ে রাজ মেহতা পরিচালিত ‘যুগ যুগ জিও’র শ্যুটিং চলছিল। আর এই ছবির হাত ধরেই আবার বড় পর্দায় ফিরছেন নীতু। এর আগে বেশরম ছবিতে তিনি অভিনয় করেছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by neetu Kapoor. Fightingfyt (@neetu54)

কিন্তু তারপর কেটে গিয়েছে প্রায় সাত বছর। এই ছবিতে নীতুর পাশাপাশি আমরা পেয়েছিলাম রনবীর এবং ঋষি কাপুরকেও। তাই সাত বছর পরে আবার তিনি বড় পর্দায় ফিরলেন। নিজের ইনস্টাগ্রামে শরীরের অবস্থার কথা জানিয়ে নীতু লিখেছেন, ‘’ চলতি সপ্তাহের শুরুর দিকে আমি করোনা পরীক্ষা করেছিলাম। এখন আমি নিজেকে সেলফ কোয়ারেন্টাইনে রেখেছি। সব রকম সুরক্ষার কথা মাথায় রেখে আমি নিজের যত্ন নিচ্ছি। ডাক্তারের সঙ্গে পরামর্শ করেছি , তাঁরা যথেষ্ট আমাকে সাহায্য করছেন। তাঁদের পরিষেবার জন্য আমার তরফ থেকে অসংখ্য ধন্যবাদ। আপনারা সকলেই সাবধানে থাকুন। করোনা মোকাবিলার জন্য সামাজিক দূরত্ব বজায় রাখুন, মুখে মাস্ক পরবেন এবং দয়া করে নিজেদের স্বাস্থ্যের খেয়াল রাখুন’’।

Comments
Loading...