বিরোধীদের ‘কালা জাদু’তেই মারা যাচ্ছেন বিজেপি নেতারা, জেটলির শোকসভায় বললেন প্রজ্ঞা সিংহ ঠাকুর

বিরোধীদের ‘কালা জাদু’র জেরেই একের পর এক বিজেপি নেতার আকস্মিক মৃত্যু হচ্ছে, ফের বিতর্কিত মন্তব্য করলেন ২০০৮ সালের মালেগাঁও বিস্ফোরণ মামলার অভিযুক্ত তথা বিজেপি সাংসদ সাধ্বী প্রজ্ঞা সিংহ ঠাকুর।
গত ৬ ই অগাস্ট প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী সুষমা স্বরাজ, ২০ শে অগাস্ট মধ্য প্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী বাবুলাল গৌর এবং ২৪ শে অগাস্ট প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী অরুণ জেটলির মৃত্যুতেও বিরোধীদের দায়ী করলেন ভোপালের বিজেপি সাংসদ প্রজ্ঞা ঠাকুর। সোমবার মধ্য প্রদেশের রাজ্য বিজেপি দফতরে অরুণ জেটলি ও রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা বিজেপি নেতা বাবুলাল গৌরের শোকসভায় বক্তব্য রাখতে গিয়ে প্রজ্ঞা ঠাকুর বলেন, লোকসভা ভোটে লড়ার সময় তাঁর গুরুজি সাবধান করেছিলেন, বিরোধীরা ‘মড়ক শক্তি’ ব্যবহার করছে। ভোটের সময় সে সব কথা ভুলে গেলেও যেভাবে একের পর এক বিজেপি শীর্ষ নেতারা মারা যাচ্ছেন, তাতে গুরুজির সেই সাবধানবাণীই এখন সত্যি বলে মনে হচ্ছে, মন্তব্য ভোপালের সাংসদের।
প্রজ্ঞা সিংহের কথায়, কেউ বিশ্বাস করুন বা না করুন, সত্যকে পরিবর্তন করা যায় না। যেভাবে অকালে বিজেপি নেতারা মারা যাচ্ছেন তাতে বিরোধীদের ‘কালা জাদু’কেই দায়ী করছেন এই বিজেপি সাংসদ। প্রজ্ঞা সিংহ ঠাকুর যখন এই মন্তব্য করেন তখন সভায় উপস্থিত ছিলেন বিজেপির সাধারণ সম্পাদক কৈলাশ বিজয়বর্গীয় সহ দলের শীর্ষ নেতারা। প্রজ্ঞার সিংহ ঠাকুরের এই মন্তব্যের তীব্র সমালোচনা করেছে কংগ্রেস। অবশ্য এর আগে একাধিক বেফাঁস মন্তব্য করে বিতর্ক সৃষ্টি করেছেন বিজেপি সাংসদ প্রজ্ঞা ঠাকুর। লোকসভা ভোটের প্রচারে গিয়ে মুম্বই এটিএস প্রধান হেমন্ত কারকারের মৃত্যু নিয়ে তির্যক মন্তব্য থেকে মহাত্মা গান্ধীর হত্যাকারী নাথুরাম গডসেকে দেশপ্রেমিক আখ্যা দেওয়া, বিভিন্ন বিষয়ে মন্তব্য করে বিতর্ক উস্কে দিয়েছেন প্রজ্ঞা সিংহ ঠাকুর। এবার বিজেপি নেতাদের মৃত্যুর কারণ প্রসঙ্গে প্রজ্ঞা তুলে আনলেন বিরোধীদের ‘কালা জাদু তত্ত্ব’।

Comments
Loading...