সেনার গুলিতে মৃত্যু পুলওয়ামা হামলার মাস্টার মাইন্ড কামরান সহ দুই জঙ্গির, এখনও চলছে তল্লাশি

১৪ ই ফেব্রুয়ারি পুলওয়ামায় ভয়াবহ জঙ্গি হানার পর রবিবার গভীর রাত থেকে পুলওয়ামায় অভিযান শুরু করে সেনা, সিআরপিএফ ও পুলিশের যৌথ বাহিনী। জঙ্গিদের সঙ্গে ৫৫ রাষ্ট্রীয় রাইফেলসের জওয়ানদের সংঘর্ষে জৈশ কমান্ডার কামরান সহ ২ জঙ্গির মৃত্যু হয়েছে। গুলির লড়াই চলাকালীন আরও এক জঙ্গির মৃত্যু হয়ে থাকতে পারে বলে সূত্রের খবর।

পুলওয়ামায় যেখানে জঙ্গি হামলার ঘটনা ঘটেছে তার আশেপাশেই জৈশ-ই-মহম্মদের জঙ্গিরা গা ঢাকা দিয়েছে। গোপন সূত্রে সেই খবর পেয়ে রবিবার রাত থেকে ৫৫ রাষ্ট্রীয় রাইফেলস এবং পুলিশের বিশেষ দল যৌথভাবে তল্লাশি অভিযান শুরু করে। তারা জঙ্গিদের ঘিরে ফেললে শুরু হয় গুলির লড়াই। রবিবার রাত থেকে সোমবার সকাল পর্যন্ত চলা গুলির লড়াইয়ে এক মেজর সহ ৪ সেনার মৃত্যুর খবর পাওয়া গিয়েছে। আহত হয়েছেন দুই সেনাকর্মী। গুলি বিনিময়ের মাঝে পড়ে এক সাধারণ নাগরিকেরও মৃত্যু হয়েছে বলে খবর।
ফিঁদায়ে হানার মাস্টারমাইন্ড কামরান গাজি পুলওয়ামাতেই গা ঢাকা দিয়ে রয়েছে বলে খবর পায় সেনা। ১৪ ই ফেব্রুয়ারির জঙ্গি হানায় এই গাজিই বিস্ফোরক তৈরি ও মজুত করেছিল বলে সন্দেহ তদন্তকারীদের। রবিবার রাত থেকে শুরু হওয়া গুলির লড়াইয়ে তাঁর মৃত্যু হয়েছে। আপাতত গুলির লড়াই বন্ধ হলেও জারি রয়েছে তল্লাশি অভিযান।

Comments
Loading...