আর মাত্র কয়েক ঘণ্টা, তারপরেই তৃণমূলে যোগ দিচ্ছেন এক গুরুত্বপূর্ণ রাজনৈতিক ব্যক্তিত্ব। কে তিনি তা নিয়ে জল্পনা, আলোচনা শুরু হয়েছে রাজ্য রাজনীতিতে। আজ কি সিপিএম বা বাম দল থেকে কেউ তৃণমূলে যোগ দেবেন, এমন প্রশ্ন ভেসে বেড়াচ্ছে রাজ্যে শাসক দলের অন্দরে। ২১ জুলাইয়ের ভার্চুয়াল সমাবেশে দল নেত্রীর আহ্বানের পর বহু বিশিষ্ট ব্যক্তি এবং বিজেপি নেতা-কর্মী তৃণমূলে যোগ দিয়েছেন। সেই তালিকায় নবতম সংযোজন, শুক্রবার বিকেলে বিরোধী শিবির থেকে আরও এক গুরুত্বপূর্ণ নেতার তৃণমূলে যোগ দেওয়া। কে তিনি তা নিয়ে তীব্র জল্পনা।
দক্ষিণ দিনাজপুরের বিপ্লব মিত্রকে দিয়ে যে যাত্রার শুরু তা পুজোর মুখে দাঁড়িয়ে অত্যন্ত তাৎপর্যপূর্ণ সন্ধিক্ষণে। এর মধ্যে বিজেপি-সিপিএম-কংগ্রেস ভেঙে অনুগামীদের নিয়ে মমতার হাত ধরেছেন একাধিক বড়ো-মাঝারি নেতা। রাজনীতির গণ্ডি ডিঙিয়ে বাউল গানের নক্ষত্র কার্তিক দাস বাউল থেকে আসানসোলের ফুড ম্যান চন্দ্রশেখর, গত লোকসভায় বাম-কংগ্রেস প্রার্থী ডাক্তার রেজাউল করিম, তৃণমূলে যোগদানের তালিকা ক্রমবর্ধমান। এই অবস্থায় পুজোর ঠিক মুখে বিরোধী শিবির ছেড়ে তৃণমূলে যোগ দিচ্ছেন আরও এক গুরুত্বপূর্ণ নেতা।
শুক্রবার বিকেলে বাইপাসের ধারে তৃণমূল ভবনে যোগদান অনুষ্ঠানে হাজির থাকবেন দলের কোঅর্ডিনেশন কমিটির অন্যতম সদস্য অরূপ বিশ্বাস। কিন্তু কে যোগদান করবেন, স্পষ্টভাবে জানা যায়নি। জানা যাচ্ছে, এক গুরুত্বপূর্ণ রাজনৈতিক ব্যক্তি এদিন যোগ দেবেন শাসক দলে।

ধারাবাহিকভাবে পাশে থাকার জন্য The Bengal Story র পাঠকদের ধন্যবাদ। আমরা যে ধরনের খবর করি, তা আরও ভালোভাবে করতে আপনাদের সাহায্য আমাদের উৎসাহিত করবে।

Login Support us