মমতার ভয়েই রাজ্য সফর বাতিল করেছেন অমিত শাহ! সোশ্যাল মিডিয়াতে বিজেপিকে কটাক্ষ তৃণমূলের

অমিত শাহের বদলে উত্তরবঙ্গ সফরে আসছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। বিধানসভা ভোটকে পাখির চোখ করে প্রস্তুতি শুরু করে দিয়েছে গেরুয়া শিবির। কিন্তু অমিত শাহের রাজ্য সফর বাতিল হওয়াকে কেন্দ্র করে কটাক্ষ ছুড়ে দিল তৃণমূল! মমতা ব্যানার্জির ভয়েই অমিত শাহ সফর বাতিল করেছেন বলে সোশ্যাল মিডিয়ায় প্রচারে নেমে পড়ল শাসক দল।
‘বাংলার গর্ব মমতা’ নামে তৃণমূলের ফেসবুক ও ট্যুইটার পেজে পোস্ট করা হল, মমতাকে ভয় পেয়েছেন অমিত।
বিজেপির শীর্ষ নেতাকে কটাক্ষ করে সংশ্লিষ্ট পেজে পোস্ট করা একটি মিমে দেখা যাচ্ছে, ভাষণরতা মমতা ব্যানার্জির সামনে করজোড়ে দাঁড়িয়ে রয়েছেন অমিত শাহ ও নরেন্দ্র মোদী। ছবির পাশে লেখা, ”কি ভয় পেয়ে গেলেন?” আর মিমটির ডান দিকে লেখা, ”উফ কি ভয়! (বানান অপরিবর্তিত) ভয়ের চোটে বাংলায় আসছেন না অমিত শাহ।


এছাড়া আরও একটি মিম শেয়ার করে বঙ্গ সফর বাতিল নিয়ে অমিত শাহকে কটাক্ষ করেছে তৃণমূল শিবির। সেই মিমে দেখা যাচ্ছে, চোখ রাঙিয়ে দাঁড়িয়ে রয়েছেন বাংলার মুখ্যমন্ত্রী। তাঁর পিছনে বিভিন্ন ধর্মের মানুষ। আর সামনে দাঁড়ানো ভয় পেয়ে যাওয়া অমিত শাহকে ধরে রেখেছেন নরেন্দ্র মোদী। ছবির উপরে লেখা, ”বাংলায় দাঙ্গাবাজদের জায়গা নেই”


বিভিন্ন সভা থেকেই বিজেপির বিরুদ্ধে ধর্মীয় হিংসা ও বিভেদ ছড়ানোর অভিযোগ করেন তৃণমূল নেত্রী। আবার বিজেপিও তাঁর বিরুদ্ধে সংখ্যালঘু তোষণের অভিযোগ করে। বিধানসভা ভোটকে সামনে রেখে বাংলায় বিজেপিকে যে তারা একচুল জায়গাও ছাড়বে না, তৃণমূলের এই দুটো সাধারণ মিম থেকে তার আন্দাজ পাওয়া যায় বলে মত রাজনৈতিক মহলের একাংশের।
প্রসঙ্গত, পুজোর আগে অমিত শাহের শিলিগুড়ি সফর বাতিল হলেও বাংলায় দুর্গা পুজোর ভার্চুয়াল উদ্বোধন করবেন প্রধান মন্ত্রী নরেন্দ্র মোদী। তাই সংশ্লিষ্ট মিমে মোদী সহ পুরো বিজেপি নেতৃত্বকেই হুঁশিয়ারি দিয়ে রাখল তৃণমূলের সোশ্যাল মিডিয়া পেজ।

Comments
Loading...