আজ লিগের ম্যাচ মোহনবাগানের, ডার্বির আগে জয়ে ফিরতে মরিয়া সবুজমেরুন, দলের একাধিক বদলের সম্ভাবনা

ময়দানজুড়ে এখন বড় ম্যাচের আবহ। অনলাইন টিকিট বিক্রি শুরু হয়ে গেছে মঙ্গলবার দুপুর থেকেই। প্রথম দিন টিকিটের ভালোই চাহিদা। বড় ম্যাচের আগে মোহনবাগানের শেষ ম্যাচ বুধবার। কলকাতা লিগের ম্যাচে বিএসএস-এর মুখোমুখি হচ্ছে মোহনবাগান। লিগে এখন অবধি দুটি ম্যাচ খেলে ফেলেছে সবুজ মেরুন ব্রিগেড। কিন্তু এখনও জয়ের দেখা পায়নি। প্রথম ম্যাচে পিয়ারলেস-এর কাছে হেরেছিল মোহনবাগান। দ্বিতীয় ম্যাচে আটকে যেতে হয়েছিল কাস্টমসের কাছে। তাই মঙ্গলবার জয় না পেলে লিগ জয়ের দৌড়ে অনেকটাই পিছিয়ে পড়বে কিবু ভিকুনার দল। আর বড় ম্যাচের আগে জিততে না পারলে, চাপ যে অনেকটাই বাড়বে তা বলাই বাহুল্য।
দলে বেশ কিছু পরিবর্তন আসার সম্ভাবনা। টানা ম্যাচ খেলে ক্লান্ত স্প্যানিশ মিডফিল্ডার বেইতিয়া বিশ্রাম পেতে পারেন বুধবার। গোলে খেলার সম্ভাবনা দেবজিৎ মজুমদারের। স্টপারে মোরানতের সঙ্গে জুটি বাঁধতে পারেন গুরজিন্দর কুমার। একদিকে ধনচন্দ্র সিংহ, অন্য প্রান্তে মোহনবাগান জার্সিতে অভিষেক হবে চুলোভার। বদল আসবে মাঝমাঠেও। নেভির হয়ে ডুরান্ড খেলে মোহনবাগানে যোগ দিয়েছেন ব্রিটো। তার সঙ্গেই বাকি তিন মিডফিল্ডার নাওরেম, ফ্রান গঞ্জালেজ, ইমরান। আক্রমণভাগে সালভার সঙ্গে খেলবেন রোমারিও।
মোহনবাগান কোচ কিবু জানালেন, ‘আমরা বড় ম্যাচ নিয়ে এখনই ভাবছি না। মাথায় শুধুই বিএসএস ম্যাচ। ওদের দল বেশ ভালো। বিদেশিরাও ভালো। ইস্টবেঙ্গলের সঙ্গে শেষ মুহূর্ত অবধি লড়াই করেছে। আর কল্যাণী স্টেডিয়ামে খেলা। আমাদের কাছে নতুন মাঠ। সব সত্ত্বেও জয় পাওয়াই আমাদের লক্ষ্য।’

Comments
Loading...