শুভেন্দুর পর অধিকারী পরিবারের কে যোগ দিচ্ছেন BJP তে, কবে ?

কাঁথি পুরসভার প্রশাসক পদ থেকে সরানোর সিদ্ধান্তকে চ্যালেঞ্জ করে ইতিমধ্যেই কলকাতা হাইকোর্টে গেছেন শান্তিকুঞ্জের কনিষ্ঠ অধিকারী, সৌমেন্দু। এর পাশাপাশি এবার তাঁর বিজেপিতে যোগ দেওয়ার জল্পনাও শুরু হয়েছে।

সূত্রের খবর, পয়লা জানুয়ারি বিজেপিতে যোগ দিতে পারেন শুভেন্দুর ছোট ভাই। সৌমেন্দুর সঙ্গেই বিজেপিতে যেতে পারেন কাঁথি পুরসভার ১৪-১৫ জন বিদায়ী তৃণমূল কাউন্সিলার।

বেশ কিছুদিন ধরেই দলে সম্পূর্ণ নিষ্ক্রিয় হয়ে রয়েছেন শিশির ও দিব্যেন্দু অধিকারী। মমতার মেদিনীপুরের সভায় যেমন যাননি তেমনই কাঁথিতে তৃণমূলের সমাবেশেও দেখা যায়নি শিশির বা দিব্যেন্দুকে। এই অবস্থায় প্রশ্ন উঠছে শিশির অধিকারীরা কী করবেন? কারণ শুভেন্দু পর্বের পর তাঁদের পক্ষে তৃণমূলের প্রকাশ্য কর্মসূচিতে অংশ নেওয়া কঠিন তা স্পষ্ট দলের কাছে। কিন্তু কাঁথির শান্তিকুঞ্জ থেকে এখনও কোন বার্তা এসে পৌছয়নি তৃণমূল নেতৃত্বের কাছে। এর মধ্যেই কাঁথি পুরসভার প্রশাসক পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছে সৌমেন্দু অধিকারীকে। দলের এই সিদ্ধান্তকে চ্যালেঞ্জ করে হাইকোর্ট গেছেন সৌমেন্দু। ৪ জানুয়ারি মামলার শুনানি হতে পারে। এর মধ্যেই শোনা যাচ্ছে শুভেন্দুর পথ ধরে সৌমেন্দু অধিকারীও বিজেপিতে যোগ দিতে চলেছেন। সঙ্গে নিয়ে যাচ্ছেন ১৪-১৫ জন বিদায়ী তৃণমূল কাউন্সিলারকে। ওদিকে শুভেন্দু অধিকারী রোজই পুরনো দলের দিকে তোপ দাগছেন।

এবার প্রশ্ন হল, অতঃপর শিশির এবং দিব্যেন্দু অধিকারী কী করবেন?

Comments
Loading...