দুর্ঘটনার কবলে অভিনেতা দেব? জানুন আসল সত্যি!

বিনোদন জগতের ক্ষেত্রে এই সাল খুবই খারাপ।একের পর এক নক্ষত্র পতন ঘটে চলেছে। কিছু দিন আগেই সকলকে কাঁদিয়ে ফেলুদা বিদায় নিয়েছেন। আবার এত সব কিছুর মধ্যে শোনা গেলো দুর্ঘটনা। সোমবার বিকেলে শোনা যায়, অভিনেতা-সাংসদ দেব এর অ্যাকসিডেন্ট এর কথা। দেব নিজের ছবি কম্যান্ডোর জন্য যেখানে শুটিং করছেন, সেখানেই একটি গাড়ি দুর্ঘটনার কবলে পড়েছেন। এরপর শুরু হয়ে যায় শোরগোল। আর কাওকে হারাতে রাজি নন দর্শক মহল। প্রিয় অভিনেতা ঠিক আছেন কিনা সকলে জানতে ব্যস্ত হয়ে পড়েন।

তবে না, ভাবনার কোনো কারন নেই। সুস্থ আছেন অভিনেতা। আর সেই খবর নিজেই টুইট করে জানালেন। আর আসল ঘটনাটি তারপর নিজেই তিনি খোলসা করেন চন্দ্রকোণা রোডের ডুকিতে পথ দুর্ঘটনার শিকার হয়েছে অভিনেতা-সাংসদ দেবের গাড়ি। যদিও সেই গাড়ি ছিল সম্পূর্ণ ফাঁকা। কেউ সেই গাড়িতে ছিলেন না। সূত্র মারফত জানা গিয়েছে, শুটিং এর জন্য ওই জায়গায় যান দেব। সেখানে অন্য আরো অনেক গাড়ির সাথে দেবের গাড়িটিও রাখা ছিল। হঠাৎই দুর্ভাগ্যবশত সেটি দুর্ঘটনার মধ্যে পড়ে। গাড়ির মধ্যে কেউই উপস্থিত ছিলনা।

প্রসঙ্গত, অভিনেতা যেখানেই যান সেখানে নিজের গাড়ি ব্যবহার করেন। এদিন তিনি তাই করেছিলেন। গাড়িটি নিজের জায়গাতে ঠিকঠাকই রাখা ছিল এমন সময় দুর্ভাগ্যবশত একটি তিন চাকার ইঞ্জিনভ্যান এসে গাড়িটিকে ধাক্কা মারে। গাড়ির মধ্যে কেউ উপস্থিত ছিল না সুতরাং কেউ আঘাতপ্রাপ্ত হন নি। শুধু গাড়ি কিছু পার্টস নষ্ট হয়ে গেছে বলে জানা গিয়েছে। এই নিয়ে ভুয়ো খবর ছড়িয়ে পড়ে যে গাড়ির সঙ্গে সঙ্গে দেব ও আহত হয়েছেন। তাই দেব নিজেই টুইট করে জানান যে তিনি সম্পূর্ণ সুস্থ আছেন, তার ভক্তদের চিন্তা করার কোনো বিষয় নেই।

উল্লেখ্য, অভিনেতা এখন খুবই ব্যস্ত। হাতে অনেক প্রজেক্টের কাজ। করোনার আগে ‘গোলন্দাজ’ ছবির বেশিরভাগ শুটিং শেষ হয়ে গিয়েছে। এই সিনেমায় তিনি কিংবদন্তি নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর চরিত্রে অভিনয় করছেন। এর জন্য তিনি বাইচুং ভুটিয়ার কাছে ফুটবল খেলার প্রশিক্ষণও নিয়েছিলেন বেশ কয়েকদিন। এছাড়াও মুক্তির অপেক্ষায় রয়েছে দেব অভিনীত ‘টনিক’। দেব প্রযোজিত ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’ও রয়েছে মুক্তির অপেক্ষায়। তবে সব অবশ্য এখনই শেষ করা সম্ভব নয়। পরিস্থিতি আরও কিছুটা স্বাভাবিক হলে আরো বেশ কিছু নতুন প্রজেক্ট এ হাত দেবেন তিনি।

Comments
Loading...