এবার কেন্দ্রীয় এজেন্সি কী করবে? মুকুলের ঘর ওয়াপসিতে প্রশ্ন অভিষেক মনু সিংভির

নারদা তদন্তে এবার হয়তো কেন্দ্রীয় সংস্থাগুলি নিজেদের অবস্থান বদল করবে। কারণ ছেলেকে সঙ্গে নিয়ে তৃণমূলে ফিরেছে মুকুল রায়। মুকুল রায়ের তৃণমূলে ফিরে আসা প্রসঙ্গে এমন প্রতিক্রিয়া আইনজীবী অভিষেক মনু সিংভির। নারদা কেলেঙ্কারিতে রাজ্যের ৪ হেভিওয়েট নেতা মন্ত্রীদের আইনজীবী তিনি।

শুক্রবার সকাল থেকেই শোনা যায় তৃণমূলে ফিরে আসছেন বিজেপির সিরব ভারতীয় সিহ সভাপতি মুকুল রায়। এরপর জানা যায় তৃণমূলে ফিরছেন মুকুল পুত্র শুভ্রাংশু রায়। বিকেল ৪.৩০ মিনিটে তৃণমূল ভবনে অভিষেক ব্যানার্জির হাত ধরে তৃণমূলে যোগ দেন মুকুল ও শুভ্রাংশু রায়।

উল্লেখ্য, সম্প্রতি নারদকান্ডে সিবিআইয়ের হাতে গ্রেফতার হয়েছেন রাজ্যে তৃণমূলের ৪ জন নেতা মন্ত্ৰী। এই মামলার এখনও চলছে কলকাতা হাইকোর্টে। যদিও জামিনে মুক্ত আছেন নারদা কাণ্ডে ফিরহাদ হাকিম, মদন মিত্র, সুব্রত মুখার্জি আর শোভন চ্যাটার্জি। এই ৪ জন গ্রেফতারির পরেই বিতর্ক দেখা দেয়। নারদা স্ট্রিং অপারেশনের ভাইরাল ফুটেজে শুধু এই ৪ নেতা মন্ত্রী নন, দেখা গিয়েছিল শুভেন্দু অধিকারী ও মুকুল রায়কে। মুকুল রায় ছিলেন বিজেপির সর্ব ভারতীয় সভাপতি আর শুভেন্দু অধিকারী এখন রাজ্যের বিরোধী দলনেতা। প্ৰশ্ন উঠতে থাকে পদ্মে থাকার জন্যই গ্রেফতারির হাত থেকে বেঁচেছে মুকুল শুভেন্দু?

এরপর এদিন মুকুল রায়ের তৃণমূলে ফেরার প্রসঙ্গ উঠতেই অভিষেক মনু সিঙ্ঘভি টুইটে খোঁচা দেন।

Comments
Loading...