রাম মন্দিরের জন্য প্রতি পরিবারের উচিত ১১ টাকা ও একটা করে ইট দিয়ে সাহায্য করা,মন্তব্য উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের।
শুক্রবার ঝাড়খণ্ডের গিরিডিতে নির্বাচনী সভা করতে যান বিজেপির স্টার ক্যাম্পেনার যোগী আদিত্যনাথ। সেখানে জনসাধারণের উদ্দেশে যোগীর বার্তা, ঝাড়খণ্ডের প্রতিটি পরিবার যেন অন্তত ১১ টাকা ও একটা করে ইট দান করে অযোধ্যার রামমন্দির তৈরির কাজ এগিয়ে নিয়ে যেতে সাহায্য করেন।
মোদী সরকারের প্রশস্তি করে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী বলেন, ৫০০ বছরের অযোধ্যা জটের সমাধান করে দিয়েছেন তাঁরা।
তাঁর অভিযোগ, কংগ্রেস থেকে সিপিআইএমএল, আরজেডি কোনও রাজনৈতিক দলই অযোধ্যা মামলার সমাধান চায়নি। তারা কেউই রামের জন্মভূমি ও হিন্দুদের আবেগ নিয়ে ভাবেনি। কিন্তু দ্বিতীয় মোদী সরকার ক্ষমতায় এসেই তার প্রতিশ্রুতি রক্ষা করেছে। তাই রাম মন্দির তৈরির জন্য তিনি ঝাড়খণ্ডবাসীকেও আবেদন জানান। তাঁর কথায়, এক একটা পরিবার থেকে একটা ইট এবং ১১ টাকা করে অনুদান রামমন্দির তৈরির জন্য অযোধ্যায় যাওয়া অবশ্য কর্তব্য। কারণ, রামের কাজ সমাজের সহযোগিতার মাধ্যমেই সম্পন্ন হয়। রামরাজ্য তৈরির জন্য এই আহ্বান ঝাড়খণ্ডবাসীর কাছে পৌঁছে দেওয়ার জন্যই তিনি উত্তরপ্রদেশ থেকে ছুটে এসেছেন বলে জানান যোগী আদিত্যনাথ।

 

ধারাবাহিকভাবে পাশে থাকার জন্য The Bengal Story র পাঠকদের ধন্যবাদ। আমরা শুরু করেছি সাবস্ক্রিপশন অফার। নিয়মিত আমাদের সমস্ত খবর এসএমএস এবং ই-মেইল এর মাধ্যমে পাওয়ার জন্য দয়া করে সাবস্ক্রাইব করুন। আমরা যে ধরনের খবর করি, তা আরও ভালোভাবে করতে আপনাদের সাহায্য আমাদের উৎসাহিত করবে।

Login Subscribe

You may also like